যশোরের শার্শায় বাস-প্রাইভেটকার মুখোমুখী পাঁচজন গুরুতর আহত

0
502

বিশেষ প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার নাভারন-সাতক্ষীরা সড়কের বাগআঁচড়া সাতমাইল এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালকসহ পাঁচজন আহত হয়েছে।
আহতরা হলেন, যশোরের শার্শা উপজেলার ধান্যতারা গ্রামের তালুকদার হোসেনের ছেলে শওকত আলী (৫০), রাড়ীপুকুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে কাজল আলী (৩০), একই গ্রামের হবিবর রহমানের ছেলে আবদুল হাই (৪৫), বাগআঁচড়া গ্রামের কিতাব আলীর ছেলে কবিরুল ইসলাম (৪৫) এবং সাতক্ষীরা জেলার কলারোয়ার আইজুল ইসলামের ছেলে কার চালক কবিরুল (৪০)।
নাভারণ হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরগামী (যশোর-জ-১১-০১০৮) যাত্রীবাহী বাস বুধবার বিকেলে নাভারন-সাতক্ষীরা সড়কের সাতমাইল এলাকায় পৌঁছালে যশোর থেকে ছেড়ে যাওয়া প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১২-৬২৭৮) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারের চালক ও চার যাত্রী মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পলিটন মিয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর বাস চালক পালিয়ে গেছে। তবে বাস ও কার জব্দ করে ফাঁড়িতে নেওয়া হয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here