যশোরের ৬টি আসনে আওামীলীগের নৌকার মাঝি মনোনীত হলেন যার

0
687

ডি এইচ দিলসান : যশোর জেলার রাজনীতির কেন্দ্রবিন্দু যশোর-৩ (যশোর সদর) আসন থেকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। রোববার দুপুর পৌনে ১২টার দিকে আওয়ামী লীগের বঙ্গবন্ধু কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন ।
এদিকে যশোরের অন্য ৫টি আসনে বর্তমান সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনকে (যশোর-১), রাজনীতিতে নতুন মুখ মেজর জেনারেল (অব.) নাসির উদ্দিনকে (যশোর-২), বর্তমান এমপি রণজিৎ কুমার রায়কে (যশোর-৪), বর্তমান এমপি স্বপন ভট্টাচার্য (যশোর-৫) এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেককে (যশোর-৬) এ মনোনয়ন দিয়েছে আওয়ামীলীগ।
এ দিকে কাজী নাবিল আহমেদ বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় যশোরে দলের নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। সকালে তার মনোনয়ন নিশ্চিত হওয়ার সংবাদে এলাকায় উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে। নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে শহরে আনন্দ মিছিল, মিষ্টিমুখ করেন।
দুপুরে কাজী নাবিল আহমেদের বাসভবন থেকে নেতাকর্মীরা বেশকিছু মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন। তারা ভুভুজেলা বাজিয়ে তাদের আনন্দ প্রকাশ করতে থাকেন। এছাড়া কয়েকশ নেতাকর্মী শহরে আনন্দ শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং গাড়িখানা রোডে দলীয় কার্যালয়ের সামনে এসে নেতাকর্মীরা সবাইকে মিষ্টিমুখ করান।
যশোর সদর আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, ‘কাজী নাবিল আহমেদ একজন সৎ, রুচিবান, শিক্ষিত-মার্জিত ভদ্রলোক। গত পাঁচ বছরে যশোর সদরে যে উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা যশোরবাসী সারাজীবন মনে রাখবেন। তাকে ফের মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here