এমপি কাজী নাবিল আহমেদের একান্ত সহকারি আওয়ামীলীগ নেতামধু সন্ত্রাসী হামলায় আহত

0
468

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর (তিন আসন) আসনের এমপি কাজী নাবিল আহমেদের একান্ত সহকারি কাম ম্যনেজার উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধু (৫২) অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন। বুধবার যশোর শহরের কারবালা এলাকার বাড়ি থেকে মধু প্রাতভ্রমনে বের হলে পিছন থেকে অজ্ঞাত সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। আহত মধুকে গুরুত্বর অবস্থায় আড়াইশ শয্যার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

আহত মধুর শ্যালক জহির জানান, সকালে হাটতে বের হলে বাড়ির অদূরে প্রধান সড়কের উপর পৌছুলে পিছন থেকে অজ্ঞাত সন্ত্রাসীরা মধুর উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা লোহার রড, হকি ষ্ট্রিক ও ধারালো অস্ত্র দিয়ে মধুর মাথায়,মুখ,বুক,পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সন্ত্রাসীদের হামলায় মধুর তিনটি দাত ভেঙ্গে গেছে। মাথার উপর ৬/৭ ইঞ্চি কেটে গেছে। হামলার পর সন্ত্রাসীরা চলে গেলে এলাকাবাসির সহযোগিতায় মধুকে আড়াইশ শয্যার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবন্নতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুপুরে মধুকে ঢাকায় রেফার্ড করা হয়।
হাসপাতালের সাজারি ডাক্তার ওহেদুজ্জামান আজাদ জানান, মধুর মাথার আঘাত গুরুত্বর। ৭২ ঘন্টা পার না হলে কিছু বলা যাবে না। যে কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।
হ্মালার ব্যাপারে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, উনি কাউকে চিতনে পারেননি। পুলিশ কোন এ্যকশান নেবে কিনা জানতে চাওয়া হলে ওসি বলেন, লিখিত অভিযোগ না দিলে পুলিশ কি করবে।
এদিকে মধুর উপর হামলার ব্যাপারে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান মিন্টুর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন মামলার প্রস্তুতি চলছে। নেতৃবৃন্দের সাথে কথা বলে আমরা মামলা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here