যশোরে কিশোরীকে ধর্ষণ ও হত্যা পূর্বক মাছের ঘেরে ফেলার বর্ণনা দিয়েছে হাফেজ মুজিবুল

0
337

বিশেষ প্রতিনিধি : যশোর বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়ায় কিশোরীকে ধর্ষণ করে মাছের ঘেরের মধ্যে ফেলে রক্ষা পেলো না হাফেজ মুজিবুল হক। জয়নব নামে ওই কিশোরীকে ধর্ষণের বিবরণ এব পরবর্তীতে মাছের ঘেরে ফেলে দেয়ার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনে তৌহিদুল ইসলাম জানান, যশোর সদর উপজেলার চাঁনপাড়ার বাসিন্দা হাফেজ মুজিবুল হক তার প্রতিবেশী চানপাড়ার মসজিদের ঈমাম আসাদুজ্জামানের বাড়িতে যাতায়াত ছিল। তার শালিকা নড়াইলের সদর উপজেলার জিয়াউর রহমানের মেয়ে জয়নবের (১৩) সাথে মুজিবুল হক প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত ৩ নভেম্বর জয়নবকে নড়াইলে ডেকে আনে। সেখান থেকে বাঘারপাড়ার ভাঙ্গুড়া এলাকা নেমে ধর্ষণের পর হত্যা করে মরদেহ রউফ ফকিরের মাছের ঘেরে ফেলে দেয়। এরপর ঘটনাটিকে ভিন্নখাতে নিতে মুজিবুল নিজেও অপহৃত হয়েছে মর্মে নাটক সাজায়। পরবর্তীতে সে ঢাকায় চলে যায়। সেখান থেকে চট্টগ্রামে চলে যায়। এর মধ্যে জয়নবের পিতা বাঘারপাড়া থানায় মামলা করেন। মামলার সূত্র ধরে মুজিবুল হকের পিছু নেয় পুলিশ। তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুজিবুলকে হত্যার সাথে জড়িত নিশ্চিত হয়ে তাকে আটক করে। পরে পুলিশের ১৬১ ধারায় স্বীকারোক্তি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে আদালতে সোপার্দ করলে সে জয়নবকে হত্যার কথা স্বীকারে জবানবন্দি দিয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম।#