যশোরে কোন ভিআইপ নেই নামমাত্র কয়েকটি টিকিট দিয়ে কাউন্টার বলা হচ্ছে টিকিট শেষ হয়ে গেছে

0
312

নিজস্ব প্রতিবেদক : যশোরে কোন ভিআইপি নেই। রেলের টিকিট কাটতে যেয়ে বিষয়টি জানা গেছে। যশোর রেল ষ্টেশনের ষ্টেশন মাষ্টার পুষ্পল কুমার চক্রবর্তী জানান, রেলের টিকিটে যশোরে কোন ভিআইপি কোটা নেই। এ কোটা খুলনায় দেয়া হয়েছে। যশোরে ট্রেনের টিকিট বরাদ্দ দেয়া হয়েছে শুধুমাত্র যশোর থেকে ঢাকা চিত্রা এক্সপ্রেসে(সকাল) নন এসি চেয়ারে ১০৫ টি, এসি চেয়ারে ৩১ টি, এসি কেবিনের ২৪ টি সিট, এসি কেবিন ৩টি, ২ টি বড় ১ টি ছোট। যশোর থেকে ঢাকা সুন্দরবন এক্সপ্রেসে(রাতে) নন এসি চেয়ার ১০৫ টি, এসি চেয়ার ৪৭ টি, ও এসি কেবিন ১০ টি । স্টেশনে যেয়ে দেখা গেছে আগামি ১৯ জুলাইয়ের টিকিট ১০ জুন রোববার ছাড়া হযেছে। তারপরও অনেকে টিকিট না পেয়ে ফিরে যান। আগামি ২০ জুলাইয়ের টিকিট ১১ জুন সোমবার সকাল ৮ টায় ছাড়া হবে। ২১ জুলাইয়ের টিকিট ১২ জুন ছাড়া হবে। ২২ জুলাইয়ের টিকিট ১৩ জুন ছাড়া হবে বলে জানান স্টেশন মাষ্টার পুষ্টল কুমার চক্রবর্তী। প্রতি ঈদে অতিরিক্ত রেল ছাড়া হয় এবারও কি ছাড়া হয়েছে কিনা জানতে চাইলে ষ্টেশন মাষ্টার পুষ্পল কুমার চক্রবর্তী জানান, এখনো কোন অতিরিক্ত রেল ছাড়া হয়নি। তিনি বলেন, টিকিট সংকটের বিষয়টি আমি আইন শৃংঙ্খলা কমিটির মিটিংয়ে জেলা প্রশাসক আব্দুল আওয়াল সাহেবকে জানিয়েছি।
এদিকে ১০ দিন পরের টিকিট ১০ দিন আগে ছাড়া হলেও যশোর রেল স্টেশন থেকে কোন টিকিট পাওয়া যাচ্ছে। টিকিট কাটতে যেয়ে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছেন।
টিকিট ছাড়ার খবর পেয়ে একদিন আগে থেকেই বহু লোককে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপরও মাত্র ৫/৭ টি টিকিট দিয়ে টিকিট নেই বলে কাউন্টার থেকে বলা হচ্ছে টিকিট শেষ হয়ে গেছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here