যশোরে কোভিড-১৯ নুতন করে ৪জন আক্রান্ত ১ জনের মৃত্যু ॥ মোট আক্রান্ত ১শ’ ৩১জন

0
350

এম আর রকি : যশোরে করোনা ভাইরাসে রোগে আরো ৪ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে (৮০) বছর বয়সের আমির হোসেন নামে একজন করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। তিনি যশোর অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের বাসিন্দা। নতুন করে আক্রান্ত ৪ জন রোগীর বাড়ি যশোরের অভয়নগর উপজেলা এলাকায়। এনিয়ে যশোরে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১শ’ ৩১ জনে। যশোর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাক্তার রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে,রোবববার ৭ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২১টি স্যাম্পুলের রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা ভাইরাসে পজিটিভ। বাকী ১৭টি নেগেটিভ। আক্রান্ত রোগীদের মধ্যে যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা (৪০),(৫৩), (৩) বছর বয়সের পুরুষ ও (৮) বছর বয়সের এক শিশু বালিকা।
সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে,গত ৩০ মে যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের বৃদ্ধ আমির হোসেন (৮০) এর নমুনা সংগ্রহ করে করোনায় পজিটিভ ধরা পড়ে। শনিবার রাতে আমির হোসেন মারা যায়। সিভিল অফিস সূত্রে আরো জানাগেছে, গতকাল পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে মোট ৩শ’ ৬৬ জনের স্যাম্পুল পেন্ডিং রয়েছে। রোববার ৭ জুন যশোর জেলা থেকে নুতন ৮৬টি ও ১টি ফলোআপ নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়েছে।#