যশোরে কয়েকটি ঘটনায় এক যুবতীসহ তিনজনের মৃত্যু

0
335

বিশেষ প্রতিনিধি : যশোরে পৃথক কয়েকটি দুর্ঘটনায় এক যুবতীসহ ৩জন মারা গেছে। নিহতরা হচ্ছে,যশোর সদর উপজেলার ঘুরুলিয়া দাসপাড়া গ্রামের রাধাকান্তর ছেলে স্বপন (৪৫), শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের লাউতাড়া গামের আব্দুল মান্নান ওরফে মন্টুৃর ছেলে জনি হোসেন (২৭) ও মনিরামপুর উপজেলার চিনাটোলা দাস পাড়ার শিবপদ ওরফে পাগল চন্দ্র দাসের মেয়ে মুক্তি রানী দাস (১৮)।
গতকাল সোমবার বসতবাড়িতে কাজ করার সময় পিলার চাপা পড়ে স্বপন কুমার দাস (৩৫) নামে এক রাজমিস্ত্রি মারা গেছেন। একই দুর্ঘটনায় সুমন বিশ্বাস (৩২) নামে আরেকজন গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে শহরের কাজীপাড়া ডায়মন্ড প্রেসের পাশে সুলতান আহম্মেদের বাড়িতে কাজ করার সসময় স্বপন মারা যান এবং সুমন বিশ্বাস নামে একজন আহত হন। আহত সুমন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সুমন এই গ্রামের হাজারি বিশ্বাসের ছেলে। নিহতের ভাই অজিত কুমার দাস জানান,তার ভাই স্বপন ও সুমন রাজমিস্ত্রির কাজ করে। সোমবার সকালে তারা শহরের কাজীপাড়া ডায়মন্ড প্রেসের পাশে সুলতান আহম্মেদের বাড়িতে কাজ করছিল। এ সময় পিলার চাপা পড়ে তারা দুইজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আনে। চিকিৎসাধীন অবস্থায় স্বপন মারা যায়। সুমনকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
যশোরের শার্শা উপজেলার হাড়িখালি বাসস্টান্ডে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী টেম্পুকে ধাক্কা দিলে ঘটনাস্থলে জনি হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো তিনজন আহত হন। আহতরা ওই টেম্পুর যাত্রী ছিলেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।নিহত জনি শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের লাউতাড়া গ্রামের আব্দুল মান্নান মন্টুর ছেলে। রোববার সন্ধ্যায় নাভারন-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালি বাসস্টান্ডে দুর্ঘটনাটি ঘটে।নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আফজাল হোসেন জানান, সাতক্ষীরার ভোমরা বন্দর থেকে কাঁচামাল (টমেটো) বোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-১২২৫) নিয়ন্ত্রণ হারিয়ে স্টান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীবোঝাই একটি টেম্পুকে ধাক্কা দেয়। ট্রাকের নিচে পড়ে ওই টেম্পুর যাত্রী জনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় টেম্পুর চালক আব্দুল লতিফ (৪০), হাবিবুর রহমান (৩০), আছিরন (৪৫) মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আছিরন ও আব্দুল লতিফের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান।ট্রাকটিকে আটক করে নাভারন হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েছে। তবে ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছেন ।
মণিরামপুরে ইজিবাইক থেকে পড়ে মুক্তি দাস (২১) নামের এক তরুণী মারা গেছেন। রোববার রাতে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এরআগে রোববার বিকেলে ইজিবাইক থেকে পড়ে গুরুতর আহত হন মুক্তি।
মুক্তি উপজেলার চিনেটোলা গ্রামের পাগলচন্দ্র দাসের মেয়ে। সোমবার বেলা ১২টার দিকে স্থানীয় শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। স্বজনরা জানান, রোববার দুপুরে রাজগঞ্জ থেকে ইজিবাইকযোগে বাড়ি ফেরার পথে মণিরামপুর শহরের রাজগঞ্জ মোড়ে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুক্তি। স্থানীয়রা তাকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যার পর তার মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here