যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

0
443

নিজস্ব প্রতিবেদক : ঘাতক দালাল নির্মূল কমিটি যশোর জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হয়েছে।
বৃহস্পতিবার যশোর উদীচী শিল্পী গোষ্ঠীর সম্মেলন কক্ষে ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী মুকুলের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় আগামী সেপ্টেম্বরে জেলা সম্মেলনের লক্ষ্যে এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে যশোর জেলা সভাপতি হারুণ অর রশিদকে আহবায়ক ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার সাজেদ রহমান বকুলকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এর আগে হারুণ অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ নেন এস শামছুদ্দীন জ্যোতি, সাজেদ রহমান বকুল, মাহমুদ হাসান বুল, যোগেশ চন্দ্র দত্ত, আমিরুল ইসলাম রন্টু, ফরিদ ইকবাল প্রমুখ।

আলোচকরা বলেন, কয়েকজন যুদ্ধাপরাধীর বিচারের মাধ্যমে অনেকেরই ধারণা হয়েছে যে ঘাতক দালাল নির্মূল কমিটির প্রয়োজনীয়তা হয়তো ফুরিয়ে গেছে। কিন্তু আসলে তা নয়। ঘাতক দালাল নির্মূল কমিটির মূল্য লক্ষ্য ৭২-এর সংবিধানের বাস্তবায়ন। একমাত্র বাঙালি জাতীয়তাবাদই পারে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে। তাই ঘাতক দালাল নির্মূল কমিটির লক্ষ্য প্রসারে নতুন প্রজন্মকে আরো আরো বেশি করে এই সংগঠনের মূল মন্দ্রে উজ্জীবিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here