যশোরে ঘের ব্যবসায়ী ইমরোজ হত্যা মামলার প্রধান আসামি সন্ত্রাসী পান্নু ও সাগর রিমান্ডে

0
271

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের চাঞ্চল্যকর ইমরোজ হত্যা মামলার প্রধান আসামি সন্ত্রাসী পান্নু ও অপর সহযোগী সাগরের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক পুলিশের চাওয়া সাতদিনের প্রেক্ষিতে এ আদেশ দেন। সেলিম রেজা পান্নু ভাতুড়িয়া দাড়িপাড়ার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। অপর আসামির নাম অবু হেনা মোস্তফা কামাল সাগর। তিনি একই গ্রামের ইয়াসিন বিশ্বাসের ছেলে।
পুলিশ ইতোমধ্যে এ মামলার আসামি মোস্ত, সজল, মোহাম্মদ আলী, রিংকু, স্বাধীন ও আব্দুর রহিমকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।
এর আগে হত্যাকা-ের প্রায় একমাস পর প্রধান আসামি আলোচিত সেলিম রেজা পান্নুসহ দুজন আদালতে আত্মসমর্পণ করলে তাদেরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্র্রেট আদালতের বিচারক শাহাদত হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। ভাতুড়িয়া গ্রামের নুর ইসলাম ওরফে নুরু মহুরির ছেলে ইমরোজ হোসেন খুন হওয়ার পর পালিয়ে ঢাকায় চলে যান সেলিম রেজা পান্নু ও আবু হেনা মোস্তফা কামাল সাগর। ঢাকায় তারা এই হত্যা মামলায় উচ্চ আদালত থেকে তিন সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন। কিন্তু উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় যশোরের আদালতে আত্মসমর্পণ করেন।
ইমরোজ হত্যা মামলার দুই আসামির আত্মসমর্পণের খবর পেয়ে তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এস আই শামীম হোসেন বৃহস্পতিবার আদালতে যান। এ সময় তিনি আদালতে তাদের সাত দিনের রিমান্ডের আবেদন করেন। কিন্তু এদিন রিমান্ড আবেদনের শুনানি হয়নি।
উল্লেখ, গত ২৪ জুলাই দিনদুপুরে চাঁচড়ার ভাতুড়িয়া গ্রামের কালাবাঘা নামক স্থানে যুবক-যুবতীকে আটকে চাঁদাবাজিকে কেন্দ্র করে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ইমরোজ হোসেন। এ ঘটনায় নিহতের পিতা নুর ইসলাম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় একটি মামলা করেন। সেলিম রেজা পান্নু এই মামলার প্রধান আসামি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here