যশোরে চিহ্নিত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত

0
364

বিশেষ প্রতিনিধি : যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইজিবাইক চালক রুবেল হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সে শহরের রেলগেট পশ্চিমপাড়ার শহিদ ড্রাইভারের ছেলে। গত শুক্রবার তাকে চিহিৃত সন্ত্রাসীরা ছুরি মারে । পুলিশ বলেছে, রুবেলের বিরুদ্ধেও সন্ত্রাসের অভিযোগ রয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রুবেল মারা যায়। তিনি ।
নিহতর বাবা শহিদ সাংবাদিকদের বলেন, রুবেল হোসেন ইজিবাইক চালাতো। গত শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়ে সে বাড়ি ফিরছিল। এসময় একই এলাকার রমজান, তুহিন, সাইদ, পলাশ, সাগর, লিটন ও মোহন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়্। রক্তাক্ত অবস্থায় রুবেলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের নির্দেশ দেন। শুক্রবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার ডাক্তার জানান, রুবেলের অবস্থা ভালোর দিকে। তাকে বাড়ি নিয়ে নিয়ে যেতে পারেন। রুবেলকে মঙ্গলবার সকালে যশোর আনার সময় মেডিকেল কলেজ হাসপাতালের গেটে তার মৃত্যু হয়।#
এ ব্যাপারে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর রফিকুল হক বলেন, রুবেল একজন সন্ত্রাসী ছিল। তার বিরুদ্ধে কোতয়ালীসহ বিভিন্ন থানায় বিস্ফোরক, অস্ত্র, পুলিশ হত্যাচেষ্টা ও মাদকের সাতটি মামলার রয়েছে। সে প্রতিপক্ষ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মারা গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত পলাশ নামে এক সন্ত্রাসীকে ইতিমধ্যে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here