যশোরে ছাদের রড বাইন্ডিংকালে বিদ্যুতায়িত হয়ে দুই শ্রমিক নিহত

0
505

নিজস্ব প্রতিবেদক : সোমবার বিকেলে যশোর শহরের এম কে রোডে হরিজন পল্লী-সংলগ্ন একটি মার্কেটের চতুর্থতলায় ছাদের রড বাইন্ডিংকালে বিদ্যুতায়িত হয়ে দুই শ্রমিক মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরেক শ্রমিক।
নিহতরা হলেন, যশোর সদরের চুমড়ামনকাটি বাগডাঙ্গা এলাকার আমির হোসেনের ছেলে গোলাম রসুল (২২) ও চান্দুটিয়া এলাকার আবুল হোসেনের ছেলে আকাশ (২৩)। আহত অপর শ্রমিক হলেন চান্দুটিয়া এলাকার নূরউদ্দিন ওরফে নুরোর ছেলে সোহাগ (২০)।
প্রত্যক্ষদর্শী হরিজনপল্লীর বাসিন্দা আকাশ বলেন,বিকেল চারটার দিকে বিকট শব্দ শুনে বাড়ি থেকে বের হই। এসে দেখি রাস্তার পাশে তিনজন পড়ে আছে। সেখানে রক্ত আর রক্ত। তখন স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে যাই।
স্থানীয়রা জানান, হরিজনপল্লী-সংলগ্ন শাহজালাল ইসলামী ব্যাংকের চতুর্থতলায় রড বাইন্ডিংয়ের কাজ চলছিল। সেখানে উল্লিখিত তিনজন কাজ করছিলেন। একটি বড় রড ঘুরিয়ে আনার সময় রাস্তার ধারে থাকা বিদ্যুতের কেবলে স্পর্শ লাগে। এতে বিদ্যুতায়িত হয়ে তিনজনই পড়ে যান। দুর্ঘটনাস্থলেই একজন মারা যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান আরেকজন।
যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরচিালক ওয়াদুদ হোসেন বলেন, ‘বিদ্যুতায়িত হয়ে ছাদ থেকে পড়ে তিনজন হতাহত হয়েছে খবর শুনে ঘটনাস্থলে এসেছি। বিস্তারিত জানি না। যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই গোলাম রসুল মারা যান। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকাশ নামে অপরজন। চিকিৎসাধীন সোহাগের অবস্থা সংকটাপন্ন। তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।
যশোর কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিচ্চিত করে বলেন,এই দুটি মৃৃত্যুর ঘটনায় থানায় অপমৃৃত্যু মামলা হয়েছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here