যশোরে ছুরিকাঘাতে দুই স্কুলছাত্র গুরুতর

0
611

বিশেষ প্রতিনিধি : যশোরে সহপাঠীদের ছুরিকাঘাতে রাসেল মাহমুদ (১৪) ও শাকিল রহমান (১৪) নামে দুই স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় যশোর সদর উপজেলার ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাসরুমের পাশে তারা গুরুতর আহত হয়।
আহত দু’জন ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। রাশেদ মাহমুদ ডাকাতিয়া গ্রামের ইনসার আলীর ছেলে। আর শাকিল রহমান একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
আহতদের সহপাঠী ইকবাল হোসেন জানিয়েছে, আহত রাসেলের সঙ্গে একই ক্লাসের ছাত্র জয়ের বিরোধ ছিল। ৩/৪ দিন আগে রাসেল স্কুলমাঠে দাঁড়িয়ে ছিল। এসময় জয় এসে ইচ্ছাকৃতভাবে তাকে ধাক্কা দেয়। ওই সময় জয়কে থাপ্পর মারে রাসেল। গতকাল বুধবার সকালে রাসেল ক্লাসরুমে ছিল। এসময় জয়, তার বন্ধু একই গ্রামের নাজমুল প¬াবন ও সেতু ক্লাসরুম থেকে ডেকে রাসেলকে ছুরি মেরে গুরুতর আহত করে। এসময় রাসেলের বন্ধু শাকিল ঠেকাতে গেলে তাকেও ছুরি মেরে আহত করে জয় ও তার সহযোগীরা। পরে সহপাঠীরা মিলে রাসেল ও শাকিলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন,আহত দুই স্কুলছাত্রের মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক। কোতয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল বাশার মিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিকদের জানান,এ ঘটনা আপনার কাছ থেকে শুনলাম। পুলিশ পাঠিয়ে খবর নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here