যশোরে জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়ার জেলা পর্যায়ের সমাপনী বুধবার

0
647

ক্রীড়া প্রতিবেদক : ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার যশোর জেলা পর্যায়ের আজ সমাপনী। মঙ্গলবারের খেলায় জেলা পর্যায়ে ছাত্রী ফুটবলের ফাইনালে উঠেছে ঝিকরগাছা পাইলট বালিকা বিদ্যালয় ও মনিরামপুরের পোড়াডাঙ্গা আরসি মাধ্যমিক বিদ্যালয়। অপরদিকে ছাত্র ফুটবলের ফাইনালে উঠেছে ঝিকরগাছা এমএল হাইস্কুল ও বাঘারপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়।
গতকাল হামিদপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ঝিকরগাছা পাইলট বালিকা বিদ্যালয় ১-০ গোলে গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। একই মাঠে অনুষ্ঠিত অপর সেমিফাইনালে টাইব্রেকারে পোড়াডাঙ্গা ৪-১ গোলে বাঘারপাড়া খলশী আদর্শ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে জায়গা করে নেয়।
একই মাঠে ছাত্র ফুটবলের সেমিফাইনালে প্রথম ম্যাচে টাইব্রেকারে ঝিকরগাছা এমএল হাইস্কুল টাইব্রেকারে ৩-১ গোলে অভয়নগর মথুরাপুর পুড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়কে এবং দ্বিতীয় সেমিফাইনালে বাঘারপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে চৌগাছার সলুয়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেছে।
অপরদিকে হামিদপুর দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ছাত্র কাবাডিতে বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয় অভয়নগর ২৮-২৫ পয়েন্টের ব্যবধানে বাঘারপাড়ার সিদ্দিকিয়া মাদ্রাসাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে প্রথম সেমিফাইনালে বাঘারপাড়া সিদ্দিকিয়া ৩৩-২০ পয়েন্টে উপশহর মাধ্যমিক বিদ্যালয়কে এবং দ্বিতীয় সেমিফাইনালে বনগ্রাম ৩৪-২৬ পয়েন্টে ঝিকরগাছার লাউজানি মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। ছাত্রী কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে সদর উপজেলার আদর্শ বালিকা বিদ্যালয়। তারা ৩১-১৩ পয়েন্টে অভয়নগর মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে।
বালিকা হ্যান্ডবলে সদরের প্রগতি বালিকা মাধ্যমিক বিদ্যালয় ৮-১ গোলে মনিরামপুরের কুয়াদা মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। আজ কালেক্টরেট পুকুরে প্রতিযেগিতার সাঁতার অনুষ্ঠিত হবে।
বুধবার বিকেল সাড়ে ৩ টায় সদরের হামিদপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা পর্যায়ের পুরস্কার বিতরন করবেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল। বিশেষ অতিথি থাকবেন যশোরের পুলিশ সুপার মঈনুল হক ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবপ্রসাদ পাল। সভাপতিত্ব করবেন যশোর জেলা শিক্ষা অফিসার এএসএম আব্দুল খালেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here