যশোরে ট্রাকের সাথে বাসের ধাক্কায় পরিবহন সুপারভাইজারের মৃত্যু

0
479

বিশেষ প্রতিনিধি : যশোরে ট্রাকের সাথে বাসের ধাক্কার এক পর্যায় চাপা খেয়ে আতিয়ার রহমান (৪২) নামে এক পরিবহন সুপারভাইজার নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুপার ভাইজার আতিয়ার রহমান ফরিদপুর জেলার মধুখালি উপজেলার সদানীপুর মথুরাপুর গ্রামের মৃৃত সামসুদ্দীন মল্লিকের ছেলে। তিনি সোহাগ ইউনিক পরিবহনের সুপার ভাইজার ছিলন।
নিহত আতিয়ার রহমানের চাচা স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন সাংবাদিকদের জানান, নিহত আতিয়ার রহমান সোহাগ ইউনিক পরিবহনে সুপার ভাইজারের চাকরি করতো। গাড়ীর টিপ নিয়ে ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া মোড়ে পৌছায়। এ সময় বসুন্দিয়া মোড়ে যানজটের সৃৃষ্টি হয়। নিহত আতিয়ার রহমান পরিবহন থেকে নেমে সামনের দিকে যানজট দেখতে যায়। পাশে একটি ট্রাক দাড়িয়ে ছিলো। ট্রাকের পাশ দিয়ে যাওয়ার সময় বিপরিদ দিক থেকে আসা একটি বাস দাড়িয়ে থাকা ট্রাকটিকে চাপ দেয়। ওই সময় বাসের চাপে আতিয়ার রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর মারা যান।
কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এস আই) শাহাজুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি জিডি করা হয়েছে। ময়না তদন্তের পর দাফনের জন্য লাশ পরিবারের কাছে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here