যশোরে তিনটিতে আওয়ামীলীগ তিনটিতে স্বতন্ত্র

0
506

সাকিরুল কবীর রিটন : যশোরের ৬টি উপজেলায় যাঁরা নির্বাচিত হলেন তারা হলেন, যশোরের ঝিরকগাছায় স্বতন্ত্র প্রার্থী(আওয়ামী লীগের বিদ্রোহী) মনিরুল ইসলাম ৭৫ হাজার ৫শ’ ৪৬ ভোট পেয়ে আনারস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের নৌকা প্রতীকে এ্যাডভোকেট আলী রায়হান পেয়েছেন ২৩ হাজার ৯শ’ ৬০ ভাট।
চৌগাছায় আওয়ামীলীগের প্রার্থী অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান নৌকা প্রতীক নিয়ে ৫৬ হাজার ৮শ’ ৩৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী( আওয়ামীলীগ বিদ্রোহী) এসএম হাবিবুর রহমান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫ হাজার ৫শ’ ২৬ ভোট।
মণিরামপুরে আওয়ামীলীগের নৌকা প্রতীকে নাজমা খানম ৭৪ হাজার ৮শ’ ৭৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র (আওয়ামীলীগের বিদ্রোহী) আমজাদ হোসেন লাভলু মটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৬শ’ ৫১ ভোট।
কেশবপুরে আনারস প্রতীকে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র(আওয়ামীলীগের বিদ্রোহী) কাজী রফিকুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৪৯ হাজার ৬শ’ ৪৬। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের নৌকা প্রতীকে এইচএম আমীর হোসেন পেয়েছেন ৩৭ হাজার ৮৭ ভোট।
বাঘারপাড়া উপজেলায় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী আওয়ামীলীগ) আনারস প্রতীকে নাজমুল ইসলাম কাজল। তিনি পেয়েছেন ৪০ হাজার ৩শ’ ৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের নৌকা প্রতীকে হাসান আলী পেয়েছেন ২৬ হাজার ৩শ’ ১৪ ভোট।
অভয়নগরে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের নৌকা প্রতীকে শাহ ফরিদ জাহাঙ্গীর। তিনি পেয়েছেন ৪১ হাজার ৫শ’ ২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র( আওয়ামীলীগ বিদ্রোহী) রবিন অধিকারী ব্যাচা পেয়েছেন ৩৬ হাজার ৯শ’ ৮০ ভোট।
এর আগে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন শার্শায় আওয়ামীলীগের সিরাজুল হক মঞ্জু ও যশোর সদরে আওয়ামীলীগের শাহিন চাকলাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here