যশোরে দ্রুত পুলিশের হস্তক্ষেপে গুজব সন্ত্রাসের হাত থেকে মা ও সন্তান রক্ষা

0
477

বিশেষ প্রতিনিধি : গুজব সন্ত্রাসের হাত থেকে রক্ষা পেয়েছে যশোরে এক মা ও তার শিশু সন্তান। শহরতলী খোলাডাঙ্গা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী বৃহস্পতিবার দুপুর আড়াইটায় তার ফেসবুক পেইজ এ তথ্য জানান।
গুজব সন্ত্রাসের হাত থেকে রক্ষা পাওয়া ওই অসহায় মা হলেন শহরের পারহাউজ এলাকার মহাসিনা আফরিন জুই ও তার দেড় বছরের শিশু আলিফ।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী জানান, খাবারের সন্ধ্যানে এক অসহায় মা তার শিশু সন্তানের খাবারের জন্য বুধবার বিকাল ৫টায় শহরতলী খোলাডাঙ্গা এলাকায় ঘোরাঘুরি করছিল। এসময় একটি বাড়ির মধ্যে ঢুকে পড়ে। পরে ওই বাড়ির পুত্রবধু রুনা যশোরের পুলিশ সুপার মঈনুল হককে এ খবর জানান। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানীসহ পুলিশের একটি টিম জুই ও তার শিশু সন্তান আলিফকে উদ্ধার করেন। পরে রাতেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
যশোর কোতয়ালি থানার এস আই হায়াত মাহমুদ সাংবদিকদের বলেন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী সহায়তায় আমরা ওই মহিলা ও তার শিশু সন্তানকে উদ্ধার করি। পরে তাতে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিই। তিনি বলেন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী তাদের খাবারের ব্যবস্থা করেন। তার পরিবার খুঁজতে সহায়তা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here