যশোরে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ

0
361

বিশেষ প্রতিনিধি : যশোরের ৮ উপজেলার নবর্নিবাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে ৮জন চেয়ারম্যান, ৮জন ভাইস চেয়ারম্যান ও ৮জন মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
শপথ গ্রহণকারীদের মধ্যে আছেন যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার (আওয়ামী লীগ), বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল (স্বতন্ত্র), ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম (স্বতন্ত্র), চৌগাছা উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান লাড্ডু (আওয়ামী লীগ), অভয়নগর উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর (আওয়ামী লীগ), মনিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম (আওয়ামী লীগ), কেশবপুর উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম (স্বতন্ত্র) ও শার্শায় সিরাজুল হক মঞ্জু (আওয়ামী লীগ)।
ভাইস চেয়ারম্যানদের মধ্যে আছেন যশোর সদর উপজেলায় আনোয়ার হোসেন বিপুল, নূর জাহান ইসলাম নীরা। অভয়নগরে আকতারুজ্জামন তারু, ডা. মিনারা পারভিন। ঝিকরগাছায় সেলিম রেজা, লুবনা তাক্ষী। চৌগাছায় চৌগাছা-দবোশীষ মিশ্র জয়, নাজনীন নাহার। বাঘারপাড়ায় আব্দুর রউফ, বিথীকা বিশ্বাস।
শার্শায় মেহেদী হাসান, আলেয়া ফেরদৌস। কেশবপুরে পলাশ কুমার মল্লিক, নাসিমা আক্তার সাদেক । মণিরামপুরে উত্তম চক্রবর্তী বাচ্চু, জলি আক্তার।
খুলনার স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসেন আলী খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুবাস চন্দ্র সাহা, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বক্তৃতা করেন।
উপজেলা নিবার্চনে বিজয়ী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদেরকে প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। উপজেলায় নিবার্চিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর উপজেলা গড়ে তোলার আহবান জানান বিভাগীয় কমিশনার।
অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সরকারের উন্নয়ণ ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সকল পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনগণের অংশগ্রহণে ক্ষুধা-দারিদ্র্, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here