যশোরে পরকীয়ার কারণে গৃহবধূ হত্যার অভিযোগ

0
399

বিশেষ প্রতিনিধি : যশোরে সালমা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। পরকীয়া প্রেমে বাধা দেয়ায় এই হত্যাকান্ড ঘটেছে বলে নিহতর পরিবারের সদ্যরা এই করেছেন। রোববার সকাল সাড়ে ৯ টায় যশোর সদর উপজেলার তফসিডাঙ্গা গ্রামের এ ঘটনাটি ঘটে। সালমা ওই গ্রামের জামাল হোসেনের স্ত্রী এবং মণিরামপুর উপজেলার ষোলখাদা গ্রামের বজলুর রহমানের মেয়ে।নিহতের মামা মনির হোসেন সাংবাদিকদের বলেন, আমার ভাগ্নী সালমাকে প্রায় তিন বছর আগে রডমিস্ত্রি জামাল হোসেনের সাথে বিয়ে দিই। বিয়ের সময় নগদ টাকা ও বিভিন্ন মালামালসহ আড়াই-তিন লাখ টাকার মালমাল যৌতুক হিসেবে দেয়া হয়। ওই দম্পতির এক বছরের একটি ছেলে সন্তান আছে।মামাতো বোন রাবেয়া বেগম বলেন, সালমা আমাকে বহুবার বলেছে, জামালের সাথে তার ভাবি কাজল বেগমের পরকীয়া প্রেম আছে। রোববার ভোরবেলা সালমা আমাকে মোবাইল ফোনে বলেছে, শনিবার রাতে জামাল ও কাজল বেগমকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত অবস্থায় সে হাতেনাতে ধরেছে। ওই রাত থেকেই জামাল সালমাকে মারপিট করছে। সকাল নয়টার দিকে খবর পাই, সালমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে এসেও তাই পেয়েছি।
চাচা বিল্লাল হোসেন বলেন, আমরা আগের থেকেই জানতাম জামালের সাথে তার ভাবির পরকীয়া চলছে। প্রেমের কারণে জামাল আজ সকালে আমার ভাতিজিকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশ ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে ঝুলিয়ে রেখেছে। আমরা ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দিয়েছি। জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ বলেন, এটা হত্যা, নাকি আত্মহত্যা তা এখনই বলা যাবে না। ময়নাতদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।
কোতয়ালী থানার এসআই সাইদুর রহমান বলেন, আমি মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে যাই। লাশ মাটিতে পড়ে থাকতে দেখেছি। এলাকাবাসী বলছে, সালমা খাতুন আত্মহত্যা করেছে। আর তার পরিবার বলছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে আনা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে নিহতের স্বামী জামাল হোসেনের সাথে তার ভাবি কাজলের পরকীয়া ছিল, এটা ঠিক। জামাল পলাতক রয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here