যশোরে পুুলিশের মোটর সাইকেলের ধাক্কায় এক ভ্যানচালকের মৃত্যু, স্থানীয়দের হাতে আটক ৩

0
520

বিশেষ প্রতিনিধি : যশোরের মণিরামপুরে ইমরান হোসেন (৩০) নামে এক পুলিশ সদস্যের মোটরসাইকেলে চাপা পড়ে রুস্তম আলী (৫০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে যশোর-চুকনগর সড়কের চালকিডাঙ্গায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত ভ্যান চালক উপজেলার খোর্দগাংড়া গ্রামের মৃত ইজহার আলীর ছেলে। আর কনস্টেবল ইমরান হোসেন যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি খুলনার পাইকগাছা থানায় কর্মরত। বুধবার রাতে ছুটি নিয়ে যশোরের বাড়িতে ফিরছিলেন ইমরান।
এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও দুই আরোহী রিপন হোসেন (২৫) ও বাবুকে (২২) স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। রিপন যশোর শহরের কাজীপাড়ার মনুর আলীর ছেলে। আর বাবু একই এলাকার আক্কাস আলীর ছেলে (২২)।
মণিরামপুর থানার এসআই জহির রায়হান সাংবাদিকদের জানান, বুধবার রাতে দিকে চালকিডাঙ্গা বাজার এলাকায় রুস্তম ভ্যানের এক্সেল ভেঙে তিনি নিচে পড়ে যান। এসময় যশোরগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক রুস্তম আলীকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মনিরামপুর থানায় মামলা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here