যশোরে পৃথক সড়ক দুঘটনায় দুজন নিহত

0
626

বিশেষ প্রতিনিধি : যশোরে দু’টি সড়কে পৃথক সড়ক দুঘটনায় দু’জন নিহত হয়েছে। শনিবার দুপুরে বেনেয়ালী-ছুটিপুর সড়কের শিমুলিয়া বাজার এলাকায় ও যশোর-বেনাপোল সড়কের নাভারণ বাজারে এই দুটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, যশোরের ঝিকরগাছা উপজেলার নবগ্রামের মৃৃত মহম্মদ আলীর ছেলে আদুল ওহাব (৫০) ও একই উপজেলার বাকড়া গ্রামের মৃৃত জুড়নের ছেলে অজিয়ার রহমান (৫০)।
নিহত আব্দুল ওহাবের প্রতিবেশি মিনহাজুল হক জানান, ওহাব একজন মুদি ব্যবসায়ী। বাড়ি থেকে মাল নিয়ে বাইসাইকেল যোগে দোকানে যাবার জন্য শিমুলিয়া বাজারে যাচ্ছিলেন। পথি মধ্যে মিশনপাড়া এলাকায় পৌছালে রাস্তার পাশে থাকা একটি টেবিলে বেধে পড়ে যান। এ সময় পাথর বোঝায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশের এসআই খালেদুর রহমান ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে।
তিনি বলেন, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। যার নাম্বার (ঢাকা মেট্রো-ত-১৬-০২১২)। অপরদিকে, নাভারণ মোড়ে অজিয়ার রহমান বাইসাইকেলে রাস্তা পার হওয়ার সময় একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here