যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ১৬

0
420

নিজস্ব প্রতিবেদক : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহতসহ আহত হয়েছেন নারী-পুরুষ-শিশুসহ অন্তত ১৬ জন।
বৃহস্পতিবার সকালে যশোর কেন্দ্রীয় বাসস্টান্ডের পাশে বলাডাঙ্গা এবং যশোর সদর উপজেলার চাউলিয়া এলাকায় এ দুর্ঘটনায় নিহতদের একজন সাইকেল আরোহী এবং অপর তিনজন লেগুনার যাত্রী।
নিহতরা হলেন, যশোর সদর উপজেলার রামনগরের আলেক সরকার (৫৫), মনিরামপুর উপজেলার গাবখালী গ্রামের সুব্রত বৈরাগী(২৫), একই উপজেলার ভোজগাতী গ্রামের ঋষিকান্ত দাসের স্ত্রী শিউলী দাস (২৬) এবং সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের শামীম মোল্যা (১৯)।
পুলিশ ও আহতরা জানান, আজ সকালে খুলনাগামী গড়াই পরিবহনের একটি যাত্রীবাহী বাস যশোর খুলনা মহাসড়কের বলাডাঙ্গায় সাইকেল আরোহী আলেক সরকারকে পিছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
অন্যদিকে সকাল ১১ টার দিকে যশোর সদর উপজেলার চাউলিয়ায় যশোর-খুলনা মহাসড়কে যশোর থেকে খুলনাগামী ট্রাক ও সদর উপজেলার বসুন্দিয়া থেকে যশোর শহর গামী লেগুনার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।
পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের হাসপাতালে নিয়ে যান।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী জানান, দুটি দুর্ঘটনায় ৪ জন মারা গেছেন। এরমধ্যে একটি দুর্ঘটনায় একজন এবং অপর একটি দুর্ঘটনায় তিন জন মারা যান। আহত একজনের অবস্থা অংশকাজনক। দুর্ঘটনায় নারী-পুরুষ শিশুসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন। দুর্ঘটনাস্থল থেকে বাস ও ট্রাক আটক করা হয়েছে। তবে ড্রাইভার ও হেলপারেরা পালিয়ে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here