যশোরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতেআহত রমজান আলীর মৃত্যু

0
364

বিশেষ প্রতিনিধি : জমি নিয়ে বিরোধে যশোরে প্রতিপক্ষের গাছিদার কোপে গুরুতর আহত রমজান ইসলাম (৪২) মারা গেছেন। বুধবার ভোর রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের আলমনগর গ্রামের মৃত আব্দুস সামাদ মোড়লের ছেলে। যশোর সাব-রেজিস্ট্রি অফিসে রমজান মোহরার হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের ছেলে আফ্রিদি সাংবাদিকদের জানান, প্রতিবেশী শাহিনুরের কাছ থেকে তার বাড়ি-সংলগ্ন কিছু জমি কিনেছিলেন। কিন্তু তিনি জমির দখল দিচ্ছিলেন না। সোমবার সকালে তার বাবা বাড়ির পাশে মাঠে সবজি ক্ষেত দেখতে যান। সেখানে শাহিনুর পূর্বপরিকল্পিতভাবে গাছিদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন। তাকে উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও পরে হেলিকপ্টারযোগে ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও অবস্থার তেমন উন্নতি হয়নি। ডাক্তারা ভরসা ছেড়ে দিলে তার পিতাকে যশোরে ফিরিয়ে আনা হয়। বুধবার ভোর রাতে যশোর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।
যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আবুল বাশার মিয়া বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আসামি আটকের চেষ্টায় আছে পুলিশ। ইতিপূর্বে মামলা হয়েছে বলে পুলিশ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here