যশোরে প্রাইভেট কারে ছাগল চুরি সন্দেহে তিন যুবককে গণপিটুনি

0
462

উত্তম চক্রবর্তী : যশোরের মণিরামপুরে ছাগল চুরি করে পালানোর সময় প্রাইভেটকারসহ সন্দেহভাজন তিন যুবককে ধরে পিটুনি দিয়েছে জনগণ।
বুধবার বিকেলে মণিরামপুর বাজারের রাজগঞ্জ মোড়স্থ টেকারস্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। পরে তিনটি ছাগল ও প্রাইভেটকারসহ ধৃত তিন যুবককে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
আটক তিন যুবক হলেন, বেনাপোলের বড় আঁচড়া গ্রামের ইমান মিয়ার ছেলে সুমন মিয়া, অজিদ বিশ্বাসের ছেলে রুবায়েত হাসান ও গাজীপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মেহেদী হাসান ফিরোজ। আটক মেহেদী হাসান যশোর শহরের একটি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স (৩য়) বর্ষের ছাত্র।
মণিরামপুর থানার এসআই আব্দুল জলিল জানান, বিকেলে রাজগঞ্জের দিক থেকে সাদা একটি প্রাইভেটেকারে করে তিনটি ছাগল নিয়ে মণিরামপুর বাজারের দিকে আসছিল আটক তিন যুবক। রাজগঞ্জ মোড়ে আসলে প্রাইভেট কারের ভিতরে ছাগল দেখে জনগণের সন্দেহ হয়। তখন মোড়ের লোকজন তাদের ধরে জিজ্ঞাসাবাদ করে। এসময় তাদের অসংলগ্ন কথাবার্তা শুনে জনগণ তিন যুবককে পিটুনি দেয়।
আব্দুল জলিল বলেন, খবর পেয়ে তিনটি ছাগল ও প্রাইভেটকারসহ আটক তিন যুবককে ধরে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মূলত ছাগল তিনটি তারা কোথা থেকে এনেছে সেটা এখনও জানা যায়নি।
তবে আটক সুমন জানান, তারা তিনবন্ধু প্রাইভেট কার নিয়ে রাজগঞ্জে ভাসমান ব্রিজ দেখতে এসেছিলেন। চলার পথে ছাগল দেখে সখের বসে তারা ছাগলগুলো গাড়িতে তুলে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here