যশোরে বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখা গঠন

0
529

বিশেষ প্রতিনিধি : বৃহস্পতিবার বিকেল ৪ টায় স্থানীয় যশোরের একটি অভিজাত হোটেলে অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন-উর-রশীদ এর সভাপতিত্বে বঙ্গবন্ধু পরিষদ যশোর জেলা শাখা গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুস সাত্তার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আলাউদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী এম. ইসলাম শিমুল, সাবেক ডীন অধ্যাপক ড. শাহাজান মন্ডল, এ্যাড. আব্দুস সালাম, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে ১০১ সদস্য বিশিষ্ট যশোর জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক কমিটি গঠিত হয়। কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন-উর-রশীদ, যুগ্ম আহ্বায়ক জনাব হেলালুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক সঞ্জয় জোয়ারদার এবং অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম কে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।#
যশোরে পুলিশের বিশেষ
অভিযান গ্রেফতার ৫২
বিশেষ প্রতিনিধি
যশোরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে জেলা পুলিশের বিভিন্ন টিম বিশেষ অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে সোপর্দ করার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
পুলিশ অফিস সূত্রে জানাগেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে কোতয়ালি থানা পুলিশ ২০, চৌগাছা ৩, শার্শা ৪, ঝিকরগাছা ৪, বেনাপোল ৭,কেশবপুর ৪, মনিরামপুর ৪, অভয়নগর ২ ও ও বাঘারপাড়া পুলিশ ৪ জনকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here