যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহতের পরিচয় মিলেছে

0
403

নিজস্ব প্রতিবেদক : যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে। তার নাম বাবর আলী (৪০)। তিনি খুলনার ডুমুরিয়া উপজেলার বেতা গ্রামের ইউসুফ মোড়লের ছেলে। সোমবার দুপুরে যশোর জেনারেল হাসপাতাল মর্গে নিহতের চাচা ময়েজ মোড়ল তার পরিচয় নিশ্চিৎ করেছেন।

ময়েজ মোড়ল সাংবাদিকদের বলেন, নিহত বাবর আলী গত সোমবার (১১ ফেব্রুয়ারি) তার খালু শ্বশুরের বাড়ি কেশবপুর উপজেলার গড়ভাঙা গ্রামে বেড়াতে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সকালে যশোরে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ব্যক্তির সংবাদ দেখে তারা জেনারেল হাসপাতালে এসে তাকে শনাক্ত করেন।

তিনি জানান, বাবর আলী বিভিন্ন গ্রাম থেকে কবুতর কিনে বিভিন্ন হাঁটে নিয়ে বিক্রি করতো।

যশোর কোতোয়ালি থানার এসআই আমিনুর রহমান জানান, নিহতের পরিবার তার পরিবার নিশ্চিত করায় কাগজপত্র ঠিক করে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, বাবর আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০-১২টি মামলা রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে যশোর সদরের রহমতপুর কানাগেট এলাকায় গোলাগুলিতে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, দুটি হাসুয়া, গাছ কাটা করাত ও দড়ি উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছিল, দুইদল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ওই ডাকাত নিহত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here