যশোরে বাঘারপাড়ায় যুদ্ধাপরাধী মামলার স্বাক্ষীর সহোদরকে গলা কেটে হত্যা

0
295

বিশেষ প্রতিনিধি : যশোর বাঘারপাড়া উপজেলায় তফসির মোল্যা (৮৭) নামে এক ব্যক্তিকে বটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২ টায় বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের নিজ বাড়ির বারান্দায় তাঁকে গলা কেটে হত্যা করা হয়। ওই উপজেলার প্রেমচারা গ্রামের গোলাপদী মোল্যার ছেলে।
নিহতের পরিবারের অভিযোগ, মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত রাজাকার আমজাদ হোসেনের মামলায় সাক্ষ্যদান সংক্রান্ত ঘটনায় তাকে খুন করা হয়েছে। নিহতের চাচাতো ভাই এবং মানবতাবিরোধী মামলায় অভিযুক্ত রাজাকার আমজাদ হোসেনের মামলার সাক্ষী এহিয়ার রহমান জানান, মামলায় সাক্ষ্য দিতে নিষেধ করে আমজাদের ছেলে খোকন ও তার বাহিনী। তারা ইতিপূর্বে তাকে হুমকী ধামকী দেয় সাক্ষ্য না দেওয়ার জন্য। এমনকি তারা বলেছে যদি সাক্ষ্য থেকে না ফিরে আসে। তার বংশে বাতি দেওয়ার মতো কাউকে রাখা হবে না। কিন্তু তিনি সিদ্ধান্তে অবিচল থাকায় তার ভাইকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে তার ভাই তফসির বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের নিজবাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ভোররাতে সন্ত্রাসীরা তাকে গলা কেটে হত্যা করে। এ হত্যাকা-ে খোকন ও তার বাহিনীর সদস্য জাহিদুল, টুটুল ম-ল, জুলফিকার, মানিক, আলম, আশিক, শহিদুল, মনির, তোরাব জড়িত বলে তিনি অভিযোগ করেন।
তিনি আরো জানান, কয়েকমাস আগেও তারা ভাই খালেক ও ভাইপো জহিরকে দুই দফা ব্যাপক মারধর করে। তারা হাসপাতাল থেকে চিকিৎসাও নিয়েছেন। যোগাযোগ করা হলে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম সাংবাদিকদের বলেন,সকালে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা কেনো এই হত্যাকা- ঘটিয়েছে। সে বিষয়ে আমরা গুরুত্ব দিয়ে অনুসন্ধান কাজ শুরু করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here