যশোরে মাতালের লাথিতে আমদানী-রপ্তানি কারকের মৃত্যু

0
463

নিজস্ব প্রতিবেদক : যশোরে মাতালের লাথিতে আমদানী ও রপ্তানি কারক হাসানুজ্জামান মারা গেছেন। বেনাপোল পোর্ট থানার পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে । নিহত হাসানুজ্জামান বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের মৃত হাজী সামসুর রহমানের ছেলে।

ছেলে আলিফুজ্জামান জানান, তার পিতা হাসানুজ্জামান সোমবার রাত ১০টার দিকে বেনাপোল থেকে বাড়ি ফিরছিলেন। সাদীপুর মোড়ে স্থানীয় চায়ের দোকানদার , আক্তার ,সুমন ও মোক্তার মারতে থাকলে তিনি তাদের কে ঠেকাতে যান। আক্তার এ সময় হাসানুজ্জামানের পেটে কয়েকটা লাথি মারে। এতে সে অসুস্ত্য হয়ে পড়লে তিনি দ্রুত বাড়িতে নিয়ে যান ।

অবস্থা খারাপ হলে তাকে রাত সাড়ে ১১টার দিকে বেনাপোলের রজনী ক্লিনিকে নিয়ে যায়। ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। ওই রাতেই তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে রওনা দিলে যশোর বেনাপোল সড়কের ঝিকরগাছায় আসলে তার মৃত্যু হয়। সেখান থেকে রজনী ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

আজ মঙ্গলবার সকালে বেনাপোল থানার এস আই মনির হোসেন লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এস আই মনির হোসেন জানান, নেশা খোর মোক্তার, আক্তার ও সুমনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।এবং খুব শ্রীঘ্রই তাদের কে গ্রেপ্তার করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here