যশোরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী ম্যাচে হামিদপুরের জয়

0
550

ক্রীড়া প্রতিবেদক : মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট ডিএনসি কাপের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে হামিদপুর আল হেরা ডিগ্রী কলেজ। মঙ্গলবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে তারা ৩-১ গোলের ব্যবধানে যশোর এমএম কলেজকে পরাজিত করে এ জয়ে নিয়ে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে উঠে।

আলহেরার পক্ষে মিরাজ, সুমন এবং হাকিম একটি করে গোল করেন। এমএম কলেজের পক্ষে রতন একমাত্র গোলটি করেন।
ম্যাচের ২৫ মিনিটে হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজের মিরাজ একটি গোল করে দলকে এগিয়ে নেন। লিড অবশ্য বেশি সময় ধরে রাখতে পারেনি দলটি। এমএম কলেজের রতন ২৯ মিনিটে বড় ডি বক্সের মধ্যে থেকে দুর্দান্ত গোল করে খেলায় সমতা ফেরান।
দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ মিস হয় এমএম কলেজের। তাদের ইমনের নেওয়া শট বারে লেগে ফেরত আসে। ৯ মিনিটে অধিনায়ক সুমনের গোলে ২-১ এ এগিয়ে যায় হামিদপুর আলহেরা। ১৮ মিনিটে এমএম কলেজের রতন প্রতিপক্ষের এক খেলোয়াড়ের হ্যান্ডবল থেকে পাওয়া পেনাল্টি মিস করলে সমতায় ফেরার সুযোগ বিফলে যায়। ২৪ মিনিটে আলহেরার হাকিম একটি গোল করে ব্যবধান বাড়ান। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজ।
এ খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আলহেরার অধিনায়ক সুমন।
খেলা শেষে উভয় দল বহিরাগত খেলোয়াড় খেলানোর পাল্টাপাল্টি অভিযোগ করেন। কর্তৃপক্ষ অভিযোগ তদন্ত করে পরে বিজ্ঞপ্তির মাধ্যমে সিদ্ধান্ত জানিয়ে দেবেন বলে জানান আয়োজকরা।
এর আগে যশোর শামসুল হুদা স্টেডিয়ামে বেলুন, ফেসটুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা প্রশাসক আশরাফ উদ্দিন।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, বিজিবির প্রতিনিধি আব্দুল মনসুর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, ভারপ্রাপ্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলু, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, যশোর জেলা ছাত্রলীগের সভাপতি শওশন ইকবাল শাহী প্রমুখ।
এতে সভাপতিত্ব করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ নাজমুল কবীর।
জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ টুর্নামেন্ট হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here