যশোরে মেয়েলি ঘটনায় কেন্দ্র করে ছাত্রলীগের কর্মী খুন, আহত এক জনের অবস্থা সংকটাপন্ন

0
559

বিশেষ প্রতিনিধি,যশোর : যশোরে মামুন হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলীর শেখহাটি জামরুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আরিফ হোসেন (২৮) নামে আরেকজন আহত হয়েছেন।নিহত আহতরা জেলা ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।
নিহত মামুন শহরের ঘোপ সেন্ট্রাল রোডের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুর রউফের ছেলে। তিনি একটি মোবাইল ফোনের দোকানদার। আর আহত আরিফ হোসেন ঘোপ বাবলাতলা এলাকার বজলু খলিফার ছেলে।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, মামুন সন্ধ্যায় শেখহাটি জামরুলতলা এলাকার রাসেলের চায়ের দোকানে বসেছিলেন। এসময় তার উপর হামলা হয়। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে, কি না তদন্ত না করে নিশ্চিত হওয়া যাচ্ছে না।
অপর একটি সুত্র জানায় , নিহত আহতদেও বন্ধু বাপ্পাকে একটি মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে বাবলাতলা এলাকায় আটকে রাখার খবর পেয়ে মামুন ও আরিফ তাকে উদ্ধার করতে গেলে ফয়সাল ও হৃদয় নামে দুজন তাদেরকে কুপিয়ে জখম করে। হাসপাতালে আনার পথে মামুন মারা যায়।আহত ফয়সালের অবস্থা আশংকা জনক বলে ডাক্তার জানিয়েছেন।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানান, মামুনের শরীরের বিভিন্ন স্থানে কোপ ও বোমা হামলার চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।
পুলিশ এঘটনায় হামলাকারি হৃদয়ের মা শেফালী বেগম ও মামা বাবলাকে আটক করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিম জানিয়েছে। এই ঘটনার পর পরই পুলিশের কয়েকটি টিম এই ঘটনার সাথে জড়িতদের আটকে বিশেষ অবিযান শুরু করেছে বলে ওসি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here