যশোরে যুবককে গুলি করে হত্যা, ২পুলিশ সদস্য আহত, আটক ২

0
350

নিজস্ব প্রতিবেদক : যযশোরের ভাতুরিয়া গ্রামে সন্ত্রাসীদের গুলিতে ইমরুজ হোসেন (২৮) নামে এক মৎস্য ঘের ব্যবসায়ী নিহত ও তার ছোটভাই ইসরাজুল (২০) আহত হয়েছে। বুধবার দুপুর ১ টার দিকে চিহ্নিত সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ব হলে বিকেল পৌণে তিনটার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।
নিহতের ভাই ইসরাজুল জানান, দুুপুরে ৪-৫টি মোটরসাইকেল যোগে ৭-৮জন চিহ্নিত সন্ত্রাসী ইমরুজের ঘেরে যায় এবং ইসরাজুলকে কোপাতে উদ্যত হয়। ইমরুজ ছোট ভাইকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তার পিছন থেকে ধারালো রামদা দিয়ে কোপ মারে। ছোট ভাই ইসরাজুল স্থানীয়দের সহযোগিতায় যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
ইমরুজের চাচা ইউনুস জানান, যশোর সদর উপজেলার হরিণার বিলে ইমরুজের বড় একটি মাছের ঘের রয়েছে। ওই ঘেরে আজ বুধবার সকালে চাঁচড়ার কয়েকজন সন্ত্রাসী ভ্রাম্যমাণ পতিতা নিয়ে যায়। সেখানে ইমরুজের ছোট ভাই ইসরাজুল ইসলাম তাদের অসামাজিক কার্যকলাপে বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে ফিরে যায়। দুপুরে চাঁচড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী আলী, রিংকু, স্বাধীন, মোস্তসহ ৭-৮জন সন্ত্রাসী ৪-৫টি মোটরসাইকেলে গিয়ে ইমরুজকে গুলি করে তার মৃত্যু হয়েছে মনে করে সন্ত্রাসীরা চলে যায়।
হাসপাতালের সার্জারী বিভাগের ডাক্তার মনিরুজ্জামান লর্ড বলেন ,গুলিটি বের করতে না পারায় তাকে ঢাকায় রেফার করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার উদ্যোগ নেয়া হয়েছিলো। কিন্তু জেনারেল হাসপাতাল ত্যাগের আগেই বিকেল পৌণে তিনটার দিকে ইমরুজের মৃত্যু হয়।
যশোর কোতোয়ালি থানার এসআই মোখলেজ্জামান সাংবাদিকদের জানান, গুলিবিদ্ধ হওয়ার ঘটনা জানতে পেরে হাসপাতালে যান। এসময় সন্ত্রাসীদের আটকের জন্য পুলিশের পৃথক কয়েকটি টিম অভিযান শুরু করেছে বলে দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here