যশোরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিপুলের চমক, নেতৃত্বে দেখতে চান নেতারা

0
2802

ডি এইচ দিলসান : বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চমক দেখিয়েছে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। যশোরের ছাত্ররাজনীতিতে সফল এই ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বরনকালের সব থেকে বড় আননন্দ মিছিল করে তাক লাগিয়ে দিয়েছে যশোরের মানুষদের। তার মিছিলে যশোরের আপমর ছাত্র জনতা, আবাল বৃদ্ধা বনিতা সকলেই অংশ নিয়ে জনসুমুদ্রে পরিনত করে। মিছলটি যশোরের পুরাতন কসবা থেকে বের হয়ে গাড়িখানা রোডস্থ জেলা আওয়ামীলীগের অফিসে এসে মুল র‌্যালির সাথে যোগ হয়। পরে র‌্যালিটি বঙ্গবন্ধু ম্যুরালে গিয়ে শেষ হয়।

ছাত্রলীগের সভাপতি ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী, সম্পাদক ছাল ছাবিল আহমেদ জিসান । সাবেক সহ সভাপতি খন্দকার মারুফ, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজি সুমন, সোহাগ, লিখনসহ আরো অনেকে।

যশোরের রাজনৈতিক ব্যাক্তিত্বরা বলছেন আগামীতে এমন পরিক্ষিত নেতাকে যুবলীগের নেতৃত্বে দেখতে চান তারা। নাম না প্রকাশে একাধীক নেতা বলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল অনেক দিন ধরে আওয়ামীলীগের একজন পরিক্ষিত ব্যাক্তি। তারমত মেধাবী ছেলে যদি যুবলীগের নেতৃত্বে আসে তাহলে যশোরের তথা বাংলাদেশের জন্য রাজনীতি হবে সমৃদ্ধ।

এ ব্যাপারে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল বলেন, আমার পদ লাগবে না, আমি পদ ছাড়াই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here