যশোরে লেবু ছিড়ে ক্রিকেট খেলায় শিশু সজীবকে ভয়াবহ নির্যাতন

0
399

আরিফুজ্জামান আরিফ : সজিবরা ক্রিকেট খেলবে। কাঠের তৈরি ব্যাট আছে কিন্তু ক্রিকেট বল নেই। কয়েকজন বন্ধু বুদ্ধি করে ক্রিকেট বল বানাতে সজীব বাড়ীর পার্শ্ববর্তী অন্যের একটি বাতাবি লেবুর গাছ থেকে ছিঁড়ে আনলেন একটি বাতাবি লেবু।

বিষয়টি দেখে ফেলে গাছের মালিকের ছেলে। অপরাধে সজিবকে গাছ থেকে লেবু ছেঁড়ার অপরাধে ধরে এনে এলোপাতাড়ী মারপিট করে। এ সময় সজিব মাটিতে পড়ে গেলে তার পেটের ওপর দাঁড়িয়ে নির্যাতন করা হয়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে ঝিকরগাছার কুলবাড়িয়া গ্রামে। সজীব (৮) ওই গ্রামের সবুজ হোসেনের ছেলে।

শিশুটির বাবা সবুজ হোসেন বলেন, ক্রিকেট বল হিসেবে ব্যবহারের জন্য ওমর আলী দফাদারের বাতাবি লেবু গাছ থেকে একটি লেবু ছেঁড়ে সজীব। লেবু ছেঁড়ার অপরাধে ওমর আলী দফাদারের ছেলে আশিকুর রহমান তাকে মারপিট করে ও তার পেটের ওপর দাঁড়িয়ে নির্যাতন করে।

স্থানীয়রা মূমর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে বাগআঁচড়াস্হ একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে।পরে অবস্হার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত সজীব বাগআচড়া সাতমাইলস্হ প্রাইভেট ক্লিনিক ‘জোহরা মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।সমস্ত শরীরের যন্ত্রনায় বেডে শুয়ে কাতরাচ্ছে।

ঘটনার ক’দিন পার হলেও অভিযুক্ত আশিকের বিরুদ্ধে থানায় মামলা করেনি অসহায় সজীবের স্বজনরা।এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে এলাকার একটি মহল জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে মোবাইল ফোন বন্ধ থাকায় আশিকের মন্তব্য পাওয়া যায়নি।

এলাকার সচেতন মহল শিশু সজীবের উপর আশিকের এমন জঘন্য ও ঘৃণ্য অপরাধের শাস্তির দাবীতে সোচ্চার।যাতে ভবিষ্যতে আর কেহ এমন জঘন্যতম কাজ আর না করে।
এব্যাপারে এলাকাবাসী প্রশাসনের তদন্ত পূর্বক আশু কার্যকরী ব্যবস্হা গ্রহনের জোর দাবী জানিয়েছে।

এব্যাপারে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি)শিকদার মতিয়ার রহমান জানান,বিষয়টি দু:খজনক।এখনো অভিযুক্তের বিরুদ্ধে কোন অভিযোগ পায়নি। পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here