যশোরে স্ত্রীর হােক স্বামী ছুিরকাহত

0
322

বিশেষ প্রতিনিধি : যশোরে স্ত্রীর ছুরির আঘাতে আব্দুল ওহাব (৩৬) নামে এক হতভাগ্য স্বামী গুরুতর আহত হয়েছে। যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের বাগেরহাট গ্রামে আলোচিত এ ঘটনাটি ঘটেছে। আব্দুল ওহাব একই গ্রামের আব্দুল খালেকের ছেলে।
আহত আব্দুল ওহাব বলেন, সে এশিয়া ফার্স্ট সিকিউরিটি নামে একটি কোম্পানিতে নৈশ প্রহরীর চাকরির করেন। বুধবার রাতে পারিবারিক কলহের কারণে আমি স্ত্রী রুপালি বেগমকে থাপ্পড় মারি। এ নিয়ে বৃহস্পতিবার সকালে রুপালির সাথে আমার ফের কথাকাটাকাটি হয়। এসময় সে একটি ধারালো ছুরি দিয়ে আমার পেটের ডান পাশে আঘাত করে। আমার চিৎকার শুনে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।
ওহাবের বাবা আব্দুল খালেক জানান, আমার পুত্রবধূ রুপালি বেগম মানসিক প্রতিবন্ধী। পারিবারিক কলহের কারণে সে স্বামী ওহাবকে ছুরি মেরে আহত করেছে। হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার মনিরুজ্জামান লর্ড বলেন, আব্দুল ওহাবের পেটের নিচের অংশে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে একেবারে আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না। কোতয়ালী থানার এসআই কাইয়ুম মুন্সি বলেন, আব্দুল ওহাব একজন মাদক আসক্ত। আর তার স্ত্রী মানসিক প্রতিবন্ধী। পারিবারিক কলহের কারণে এই ছুরি মারার ঘটনা ঘটেছে। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here