যশোরে ১২ বছরের শিশুকে র্ধষণরে পর শ্বাসরোধে হত্যা

0
710
ছবি-বেলাল হোসেন বনি

নিজস্ব প্রতিবেদক : যশোরে ঝর্ণা খাতুন (১২) নামে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে মৃতের পরিবারের দাবি তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সে যশোর সদর উপজেলার ঘোড়দাহ গ্রামের লাল বাবুর মেয়ে ও কায়েম খোলা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ।

মৃতের মা নাজমা বেগম জানিয়েছেন, বুধবার রাতে তার মেয়ে ঝর্ণা খাতুনকে বাড়িতে রেখে প্রতিবেশি মটুকদের বাড়িতে ব্যক্তিগত কাজে যান। সে সময় নাজমা ওরফে শান্ত নামে এক মহিলা ঝর্ণাকে ফুঁসলিয়ে বাড়ি থেকে ডেকে স্থানীয় মৃত ঈদ্রিস আলীর ছেলে সাগরের বাড়ি নিয়ে যায়। রাত ১২ টার দিকে সাগর নিজ ঘরে ওই মেয়েকে ধর্ষণ করে। এ সময় ওই মেয়ের চিৎকারে স্থানীয় আনারের ছেলে আকবর ও ওয়াজেদ আলীর ছেলে কালু ঘটনাস্থলে ছুটে এসে তাকে বাঁচাবার পরিবর্তে তারাও পালাক্রমে ধর্ষণ করে। পরে তারা তিনজন মিলে ওই মেয়েকে শ্বাসরোধে হত্যাকরে সাগরের বাড়ির পাশের বাশ বাগানে ঝুলিয়ে রাখে। পরে পরিবারের লোকজন তাকে বাড়িতে খুজে না পেয়ে খোঁজ করতে থাকে। এ সময় তারা সাগরের বাড়ির পাশের বাশ বাগানে ওই মাদ্রাসা ছাত্রীর ঝুলান্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঝিকরগাছা থানা পুলিশে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
মৃতের মা নাজমা বেগমের অভিযোগ, সাগর প্রায় সময় তার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো । বুধবার রাতে তারা বাড়িতে না থাকায় টাকার বিনিময়ে নাজমা ওরফে শান্ত তার মেয়েকে সাগরের হাতে তুলে দিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তিনি এ ঘটনার সঠিক বিচার দাবি করেছেন।
ঝিকরগাছা থানা পুলিশ জানিয়েছেন, মৃত্যুতে রহস্য আছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভাব নয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here