যশোর জেলা আ.লীগের সম্মেলন উপলক্ষে আটটি উপ-কমিটি গঠন

0
478

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৭ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।এই সম্মেলন সফল করতে বিশেষ বর্ধিত সভা করেছে যশোর জেলা আওয়ামী লীগ। আজ শুক্রবার দলীয় কার্যালয়ে এই সভা থেকে আটটি উপ-কমিটি গঠন করা হয়েছে। এছাড়া সভা থেকে কাউন্সিলর নির্ধারণসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের এই সম্মেলন সফল করতে বিশেষ বর্ধিত সভা থেকে অভ্যার্থনা উপ-কমিটি, অর্থ উপ-কমিটি, সাজসজ্জা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, স্বাস্থ্য উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, দপ্তর উপ-কমিটি ও স্বেচ্ছাসেবক উপ-কমিটি গঠন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, আব্দুল খালেক, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর-৫ আসনের সংসদ সদস্য এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, যশোর-৬ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায়, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন,সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন,মীর জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, শ্রম সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এমএ বাশার, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপীসহ বিভিন্ন উপজেলার সভাপতি ও সম্পাদকরা।