যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ২৭ পদে ৫৮ মনোনয়ন পত্র ক্রয়

0
401

সাধারন সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের বিপোরিতে আসাদুজ্জামান মিঠু

ডি এইচ দিলসান : আগামী ১২ পেব্রুয়ারি যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। নির্বাচনের তফসিল অনুযায়ী ২১ শে জনিুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নড়াইল কাচারিতে চলে মনোনয়ন পত্র বিতরন। এ নির্বাচনে ২৭ পদের বিপরীতে ৫৪ জন প্রার্থী ৫৮টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। এর মধ্যে পোর্ট ফলিও ৯টি পদের বিপোরিতে ২০টি এবং সাধারণ সদস্য ১৮টি পদের বিপোরিতে ৩৮টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা।
এবার নির্বাচনে ২টি প্যানেলে বিভক্ত হয়ে প্রার্থীরা মনোনয়ন পত্র কিনেছেন বলে জানা গেছে, এর মধ্যে জেলার ক্রীড়া সংগঠকরা সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেলে থেকে নির্বাচন করছেন বলে জানা গেছে। অন্যদিকে আর একটি প্যানেল দাড় করিয়েছেন আসাদুজ্জামান মিঠু।
সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেলে পোর্ট ফলিও পদে মনোনয়ন পত্র কিনেছেন সাবেক সহ সভাপতি পদে শফিউর রহমান মল্লিক, এ জেড এম সালেক, সাবেক কোষাধাক্ষ আখিরুজ্জামান শান্টু, ও আনিসুজ্জামান পিন্টু।
সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনেছেন প্যানেল লিডার সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।
অতিরিক্ত সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনেছেন সাবেক যুগ্ম সম্পাদক আকছাদ সিদ্দিকী শৈবাল।
যুগ্ম সম্পাদক পদে মনোনয়ন পত্র কিনেছেন এবিএম আখতারুজ্জামান ও শহিদ আহমেদ।
কোষাধাক্ষ পদে মনোনয়ন পত্র কিনেছেন সোহেল মাসুদ হাসান টিটো।
এই প্যানেল থেকে সদস্য পদে মনোনয়ন পত্র কিনেছেন
আনোয়ার হোসেন মোস্তাক, আমিনুল ইসলাম, শামস-উল-বারী শিমুল, নজরুল ইসলাম, ইউসুফ হাসান, নজরুল ইসলাম, আজগার আলী খান টিটো, হিমাদ্রী সাহা মনি, এহসানুল হক, আনোয়ার হোসেন, খায়রুজ্জামান বাবু,
মাহামুদ রিবন, আমিনুল ইসলাম, রায়হান সিদ্দিকী প্রবাল, সোহেল আল মামুন নিশাদ, এনাম মাহামুদ খান ও শিমুল বিশ্বাস। উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পদে মাহামুদ হাসান বিপু ও জুলহাস উদ্দীন। মহিলা সদস্য পদে মিনারা খন্দকার ও সায়েদা বানু।
অন্যদিকে আসাদুজ্জামান মিঠুর প্যানেলে পোর্টফলিও পদে মনোনয়ন কিনেছেন শফিয়ার রহমান কালু, আব্দুল মান্নান, মঈনুদ্দিন রোম, শফিয়ার রহমান মোহন, শামিম এজাজ, আলমগীর সিদ্দিকী, এম এ হাকিম, শরিফুল ইসলাম শরু, মকছেদ সফি, খান মোহাম্মাদ শফিক রতন ও শফিয়ার রহমান কালু।
এদিকে সদস্য পদে মনোনয়ন কিনেছেন, রিয়াজুল ইসলাম, শখ মো: আখতারুজ্জামান, মোহাম্মাদউল্লা, মনিরুল হুদা,মনিরুজ্জামান মিন্টু, শহিদুল ইসলাম, তৈৗফিক জাহান, ইমরুল, এস এম আল মামুন, শাহারিয়ার আলম, আবু বক্কার সিদ্দিকী, সাজিদ হাসান পলাশ, আকছাদুর রহমান, আজিজুল ইসলাম শুকুর, নুরুল আরেফিন, ফেরদৌসি বেগম, শাহিনা রহমান, মঈনুজোহর মুকুল ও শফিকুল ইসলাম মুকুল।
নির্বাচনের ব্যাপারে সাধারণ সম্পাদক প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, আমি চাই যশোরের ক্রীড়াঙ্গনের উন্নয়ন, আমার ব্যাক্তি জীবনে কোন চাওয়া পাওয়া নেই, আমি এর আগের টার্মে আমার সাধ্যমত জেলা ক্রীড়া সংস্থার উন্নয়ন করেছি, যশোরবাসী দেখেছে আমি যেমন সারা বছর মাঠে খেলাধুলা চালিয়েছি তেমন অবকাঠামোগত উন্নয়ন করেছি। তিনি বলেন আমি আবার নির্বাচিত হতে পারলে সবাইকে সাথে নিয়ে যশোর স্টেডিয়ামের চেহারা পাল্টে দিবো। সাথে সাথে যশোরের ক্রীড়াঙ্গনের অতিত ঐতিহ্য ফিরিয়ে আনবো।
আগামী ২৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করা যাবে। এর পর ২৬ তারিখে মনোনয়ন পত্র বাছাই শেষে ২৭ ফেব্রুয়ারি খসড়া প্রার্থী তালিকা প্রকাশ হবে। ২৮ তারিখ সকাল ৪ টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যার করতে হবে, তারপর ২৯ তারিখে বিকেল ৪ টায় জেলা ক্রীড়া সংস্থার নোটিস বোর্ডে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশনার।