যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ২৭ পদে ৫০ মনোনয়ন পত্র জমা, মল্লিক কবির প্যানেলের বিপরিতে মিঠু প্যানেল, সতন্ত্র-৪

0
358

ডি এইচ দিলসান : আগামী ২১ শে জুলাই যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। নির্বাচনের তফসিল অনুযায়ী ৩ জুলাই সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত যশোর নড়াইল কাচারিতে চলে মনোনয়ন পত্র জমা। এ নির্বাচনে ২৭ পদের বিপরীতে ৫০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে। এর মধ্যে পোর্ট ফলিও ৯টি পদের বিপোরিতে ১৮ জন এবং সাধারণ সদস্য ১৮টি পদের বিপোরিতে ৩৩টি মনোনয়ন পত্র জমা পড়েছে বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের নেতৃত্বাধীন মল্লিক কবির ক্রীড়া উন্নয়ন প্যানেল থেকে ২৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জানা গেছে। এদিকে ৪ জন সতন্ত্র এবং বাকী ১৯জন প্রার্থী আসাদুজ্জামান মিঠুর নেতৃত্বাধীন প্যানেলের সদস্য।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের নেতৃত্বাধীন মল্লিক কবির ক্রীড়া উন্নয়ন প্যানেল থেকে মনোনয়ন জমা দিয়েছেন সহ সভাপতি পদে শফিউর রহমান মল্লিক, জাহীদ হাসান টুকুন, এ জেড এম সালেক ও আনিসুজ্জামান পিন্টু। সহ সাধারন সম্পাদক পদে আকছাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক পদে এবিএম আখতারজ্জামান ও শহীদ আহমেদ এবং কোষাধাক্ষ পদে আখিরুজ্জামান শান্টু। এছাড়া সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন, আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল ইক সুমন, সোহেল মাসুদ হাসান টিটো, নজরুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, , আজগার আলী খান টিটো, আমিনুল ইসলাম, মাহামুদ রিবন, শামস-উল-বারী শিমুল, ওবাইদুর ইসলাম, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহামুদ,সোহেল আল মামুন নিশাদ, মাহামুদ হাসান বিপু, সায়েদা বানু ও মিনারা খন্দকার।
অন্যদিকে আসাদুজ্জামান মিঠুর প্যানেল থেকে সহ সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন, খান মোহাম্মাদ শফিক রতন, শফিয়ার রহমান মোহন। সহ সাধারন সম্পাদক পদে আব্দুল মান্নন, যুগ্ম সম্পাদক পদে আলমগীর সিদ্দিকী এবং কোষাধাক্ষ পদে বুলবুল কামাল।
সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন আবু বক্কার সিদ্দিকী, শিমুল বিশ্বাস, খায়রুজ্জামান বাবু, আনোয়ারুল ইসলাম, মনিরুল হুদা খান মনি, ইমরুল হোসেন, এস এম, জয়নাল আবেদিন, এস এম আল মামুন, ফেরদৌসি বেগম, শেখ মো: আখতারুজ্জামান, নুরুল আরেফিন, রিয়াজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান মোস্তা।
এদিকে সতন্ত্র থেকে সহ সাধারন সম্পাদক পদে পার্থ প্রতিম দেবনাথ রথি ও সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন হাবিবুর রহমান রুবেল ইউসুফ হাসান সাইদুর রহমান শান্ত ও মান্না দে লিটু।
সতন্ত্র প্রার্থী সহ সাধারন সম্পাদক পদে পার্থ প্রতিম দেবনাথ রথি বলেন আমি নির্বাচন করার উদ্দেশ্যেই মনোনয়ন পত্র জমা দিয়েছে, শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।
নির্বাচনের ব্যাপারে সাধারণ সম্পাদক প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, আমাদের প্যানেলের নাম যেহেতু ক্রীড়া উন্নয়ন, সেহেতু আমাদের প্রধান টার্গেট যশোরের খেলাধুলার মানউন্নয়ন। আমি এর আগের টার্মে আমার সাধ্যমত জেলা ক্রীড়া সংস্থার উন্নয়ন করেছি, তিনি বলেন আমিসহ আমার প্যানেল আবার নির্বাচিত হতে পারলে সবাইকে সাথে নিয়ে যশোর স্টেডিয়ামের চেহারা পাল্টে দিবো। সাথে সাথে যশোরের ক্রীড়াঙ্গনের অতিত ঐতিহ্য ফিরিয়ে আনবো।
এর পর ৪ তারিখে মনোনয়ন পত্র বাছাই শেষে ৭ জুলাই খসড়া প্রার্থী তালিকা প্রকাশ হবে। ৮ জুলাই সকাল ১২ টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যার করতে হবে, তারপর একই দিকে বিকেল ৪ টায় জেলা ক্রীড়া সংস্থার নোটিস বোর্ডে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here