যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

0
1296

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে যশোরের বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭১ হম জন্মদিন পালিত হয়েছে । ধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭১ হম জন্মদিন উপলক্ষে সকালে এম এম কলেজ প্রাঙ্গনে এক আনন্দ মিছিল সংখিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর পর যশোর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি একে এম খয়রাত হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী, সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান, এমএম কলেজ শাখার সাধারন সম্পাদক তৌহিদুর রহমান তহিদ,এমএম কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদ খান মেনন,ইয়াছিন আরাফাত তরুণ, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দীন কবির পিয়াশ, সদর্ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, তসলিমুজ্জামান আকাশ জাবেদ উদ্দিন, মোমেলসহ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আল্লাহর কাছে প্রার্থনা করা হয়। প্রধানমন্ত্রীর গলব্লাডারের সফল অস্ত্রোপচার সম্পন্ন হওয়ায় তাঁর দ্রুত সুস্থতা কামনা করা হয়। সুষ্ঠু ও সুন্দরভাবে রাষ্ট্র পরিচালনায় আল্লাহর রহমত কামনা করা হয়। এ সময় দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়।
এ দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭১ হম জন্মদিন উপলেক্ষ আনন্দ মিছিল ও দোয়া মাহফিল করেছে ঝিকরগাছা ছাত্রলীগ, কেশবপুর উপজেলা ছাত্রলীগ, বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগ, সিটি কলেজ ছাত্রলীগসহ জেলার সবকটি ইউনিট।

এছাড়া প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭১ হম জন্মদিন উপলেক্ষ আনন্দ মিছিল বের করে যশোর সরকারি পলিটেকটিক কলেজ ছাত্রলীগের নেতৃবিন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here