যশোর ডিএফএর নির্বাচন বর্জন করে সংবাদ সম্মেলন, ফুটবল কোচদের আপত্তি দাখিল

0
338

ক্রীড়া প্রতিবেদক : যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (ডিএফএ) এর সভাপতির স্বেচ্ছাচারিতা ও অনিয়মের কারনে নির্বাচন বর্জন করে সংবাদ সম্মেলন করেছে যশোরের ক্লাব প্রতিনিধি, ফুটবল কোচ ও খেলোয়াড়রা। শুক্রবার প্রেসক্লাব যশোরে ভোটার তালিকা, নির্বাচনী তফসিল ও অযোগ্য নির্বাচন কমিশনার বাতিলের দাবিতে এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সদস্য আনোয়ার হোসেন মুস্তাক, মান্নন ইসহাক ট্রাস্টের প্রতিনিধি আব্দুর রাজ্জাক, টাউন ক্লাবের প্রতিনিধি আব্দুস সেলিম, ঈদগাহ কোচিং সেন্টারের প্রতিনিধি সোহেল আল মামুন নিশাদ, উপশহর ব্রাদার্স ইউনিয়নের প্রতিনিধি জাহিদ হাসান তারিক, রাহুল স্মৃতি সংসদের প্রতিনিধি শামস-উল-বারী শিমুল, সাবেক ফুটবলার শাহিদুর রহমান শান্ত, সাবেক কোচ জয়নাল আবেদিন, কোচ হালিম রেজাসহ আরো অনেকে।
এ সময় তারা বলেন, কংগ্রেসের আগেই সেচ্ছাচারিতা করে নিজের মত করেই ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে, অযোগ্য নির্বাচন কমিশনার দেওয়া হয়েছে, আমরা এ ভোট বর্জন করছি। তিনি দাবি করে বলেন একজন ম্যাজিস্ট্রেডেকে নির্বাচন কমিশনার করে পনুরায় ভোটার তালিকা ও পুনঃতফসিল দেওয়া হোক।
এদিকে ফুটবল কোচেস এ্যাসোসিয়েশনের ণাম ভাঙ্গিয়ে নতুন করে ভোটাধীকার দেওয়ায় প্রধান নির্বাচন কমিশনার বরাবর আপত্তি দাখিল করেছেন যশোর জেলা দলের প্রশিক্ষক, শামস-উল-হুদা ফুটবল একাডেমি, সাচ্চু ফুটবল কোচিং সেন্টার ও আর্মি টিমের হেড কোচ হালিম রেজা, শামস-উল-হুদা ফুটবল একাডেমির চিফ কোচ মারুফ হোসেন, যশোর জেলা দল ও সাচ্ছু ফুটবল কোচিং সেন্টারের প্রশিক্ষক জয়নাল আবেদিন ও যশোর জেলা দলের প্রশিক্ষক আব্দুস সেলিম।
তারা বিবৃতিতে জানিয়েছেন আমরা দীর্ঘদিন ধরে যশোরের ফুটবল প্রশিক্ষন দিয়ে আসছি কিন্তু কনদিন আমরা যশোরের কোন কোচেরা কোন এ্যাসোসিয়েশন গঠন করিনি, কিন্তু হটাৎ করে ডিএফএর নির্বাচনে যশোর ফুটবল কোচেস এ্যাসোসিয়েশন থেকে একজনকে ভোটার করা হয়েছে। এমতবস্থায় জেলা প্রকৃত কোচদের পাস কাটিয়ে ইচ্ছামত কোচেস এ্যাস: করে প্রতিনিধি বানিয়ে ভোটার করা হবে এটা আমরা মানবো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here