যশোর নড়াইল রোডে বেপরোয়া গাড়ি চালানোর কারণে প্রাণ গেল বৃদ্ধ মহিলার

0
455

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর নড়াইল রোডের তারাগঞ্জ আমতলা এলাকায় গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে বৃদ্ধ মহিলাকে চাপা দিয়েছে। হাসপাতালে নেয়ার পথে বৃদ্ধ মহিলা ফাতেমা বেগম (৭৫) এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ওই রোডের সুচি পরিবহনের একটি গাড়ি আটকে দিয়েছে। ক্ষুদ্ধ এলাকাবাসী যশোর নড়াইল রোডের গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছে। নিহত ফাতেমা বেগম যশোর সদর উপজেলার কুচয়া ঘোপ গ্রামের মৃত ইলাহী বক্স’র স্ত্রী।
নিহতের ছেলে আনোয়ার হোসেন ও স্থানীয় ইউপি সদস্য আকরাম হোসেন জানান, ফাতেমা বেগম বুধবার বেলা সাড়ে ১০টার দিকে যশোর নড়াইল সড়কের তারাগঞ্জ আমতলা নামক স্থানে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। নড়াইল থেকে ছেড়ে আসা যশোর গামী সুচি পরিবহনের একটি গাঁড়ির চালক নিয়ন্ত্রন হারিয়ে ফাতেমা এবং কয়েকটি ইজিবাইককে চাপা দিয়ে দ্রুত সটকে পড়ে। স্থানীয় লোকজন এগিয়ে এসে ফাতেমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। জরুরী বিভাগের ডাক্তার কাজল মল্লিক তাকে মৃত ঘোষণা করে বলেন, হাসপাতালে আনার আগেই ফাতেমা খাতুনের মৃত্যু হয়েছে।
এদিকে বৃদ্ধ মহিলা এবং কয়েকটি ইজিবাইককে চাপা দেয়ার ঘটনায় স্থানীয় জনগন ওই রোডের সকল যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এসময় সুচি পরিবহনের অপরএকটি গাড়ি আটকে দেয়। ঘটনা জানতে পেরে চাঁনপাড়া ফাঁড়ি পুলিশ এসআই ওহিদুজ্জামান ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয় এবং সুচির পরিবহনের গাড়িটি ফাঁড়িতে নিয়ে আসেন।
স্থানীয়রা অভিযোগে জানান, যশোর নড়াইল সড়কের নড়াইল থেকে ছেড়ে আসা অধিকাংশ বাসগুলো সময় নষ্ট করে শেষ দিয়ে এসে বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে যশোরে পৌছানোর চেষ্টা করেন। এ কারণেই প্রায় তারাগঞ্জ, ঝুমঝুমপুর, চাঁড়াভিটা এলাকায় দুর্ঘটনার ঘটে।
চাঁনপাড়া ফাড়ির এসআই ওহিদুজ্জামানের সাথে যোগায়োগ করা হলে তিনি জানান, এ ঘটনায় স্থানীয় জনগন আধা ঘন্টা অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। গাড়িটি আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here