যশোর বাঘারপাড়ায় মাছের ঘেরে অজ্ঞাত তরুণীর লাশ

0
304

বিশেষ প্রতিনিধি : যশোর বাঘারপাড়া উপজেলার নড়াইল সীমান্তবর্তী ভাংগুড়া এলাকার একটি ঘের থেকে এক তরুণীর (২২) ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় বাসিন্দা শরিফুল ইসলাম সোহেল সাংবাদিকদের জানান, স্থানীয় এক বাসিন্দা ভাংগুড়ার রউফ ফকিরের ঘেরে এক নারীর লাশ ভাসতে দেখে জামদিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুলকে ফোনে জানান। চেয়ারম্যান ঘটনাটি বাঘারপাড়া থানা ও স্থানীয় ভিটাবল্যা পুলিশ ক্যাম্পকে জানান। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নেয়। ওই নারীর বয়স ২২ বছরের মতো বলে ধারণা করা হচ্ছে। উদ্ধার হওয়া মরদেহে সালোয়ার-কামিজ রয়েছে। স্থানীয়দের ধারণা, গত রাতের কোনো এক সময় লাশটি দুস্কৃতকারীরা ফেলে যায়। লাশের গায়ে তেমন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ঠোঁটে ও কানে সামান্য আঘাতের চিহ্ন দেখা গেছে। ঘেরে থাকা মাছের ঠোকরে এই ক্ষত হয়েছে বলে স্থানীয়দের ধারণা। খবর পেয়ে ঘটনাস্থলে যান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন সাংবাদিকদের জানান, খবর পেয়ে তারা দ্রুত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সকালে ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।