যশোর বাঘারপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলনের নেতাসহ দু’জন নিহত

0
398

বিশেষ প্রতিনিধি: শুক্রবার ভোরে যশোর নড়াইল সড়কের ছাতিয়ানতলায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দু’জন।
নিহতরা হলেন যশোর সদরের শেখহাটি জামরুলতলা সাইফুল্লাহ মোল্যার ছেলে ইসলামী আন্দোলনের নেতা কণ্ঠশিল্পী মাওলানা আবু জাফর যশোরী (৩২) ও যশোর সদর উপজেলার নূরপুর ডাকাতিয়া এলাকার সোলায়মান মিনার ছেলে হাফেজ বোরহান উদ্দিন (৩০)। আহতরা হচ্ছে, যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট নতুনমাথা এলাকার তবিবুর রহমান তামিম (২১) ও মাগুরার শালিখা উপজেলার আবুজার (১৮)।
বাঘারপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) ওয়াহিদুজ্জামান সাংবাদিকদের জানান, আবু জাফর যশোরীসহ চারজন বরিশালের বোরহানউদ্দিন থানার পায়রা গ্রামে একটি ওয়াজ মাহফিলের অনুষ্ঠান থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-০৫৭৭) ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন বোরহানউদ্দিন। ভোর ৫টার দিকে ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (যশোর-ট ১১-৩৪৫৫) সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা চারজনই গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে আনার সময় পথে আবু জাফর ও বোরহানউদ্দিন মারা যান। ইন্সপেক্টর ওয়াহিদুজ্জামান আরো জানান, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে, ট্রাকটি আটক করা হয়েছে। আহত দুজনের অবস্থা আশংকাজনক। ২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না। নিহত আবু জাফর ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর সদর উপজেলা শাখার সহ-সভাপতি ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here