যশোর বাঘারপাড়া ও মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

0
323

বিশেষ প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া ও মণিরামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও এওকজন আহত হয়েছেন।
বাঘারপাড়ায় মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন হতাহত হয়েছেন। নিহত ব্যক্তির পরিচয় মেলেনি। আহত ব্যবসায়ী মুরাদের (৩৫) অবস্থা আশঙ্কাজনক।
নিহত ওই ব্যক্তি (৪৫) সাদা ফুলহাতা শার্ট ও নেভি ব্লু প্যান্ট পরিহিত ছিলেন। আহত মুরাদ যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের আমুরিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
রবিবার সকাল ১০ টার দিকে যশোরের ধলগা-বসুন্দিয়া বাইপাস সড়কের কাবিলপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল জানান, বাঘারপাড়া থেকে মোটরসাইকেলে মুরাদ বাড়ি ফিরছিলেন। কাবিলপুর এলাকায় পৌঁছুলে একটি বাইসাইকেলের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে দুজনেই গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলে পড়ে ছিলেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শফিউল্লাহ সবুজ বলেন, অজ্ঞাত ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। মুরাদের মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে। তার অবস্থা আশংকাজনক।
বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি হাইওয়ে পুলিশ দেখভাল করছে।
এদিকে, মণিরামপুরে বাসের ধাক্কায় সাইকেলচালক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। যশোর-চুকনগর সড়কের মোহনপুর বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বেলা সাড়ে দশটার দিকে হাসপাতালে এসে স্বজনরা নিহতের মরদেহ শনাক্ত করেন। নিহতের নাম হাতেম আলী। তিনি উপজেলার কাশিপুর গ্রামের মৃত জামির আলী গাজীর ছেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here