” যশোর বেনাপোলে নারী-পুরুষ ৩ শিশুসহ আটক-১৮”

0
428

নিজস্ব প্রতিবেদক, বেনাপোল: বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ৩ শিশুসহ ১৮ অবৈধ অনুপ্রবেশকারীকে আটক করে বিজিবি সদস্যরা।
শনিবার বিকালে সীমান্তের গাতিপাড়া গ্রামের আবু শ্যামের মোড় থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, লিলি খাতুন, সাথী, বিহারী, তহমিনা, কেয়া, শারমিন, আয়শা, হানিফ, মুক্তা, ফরিদুল, অচেনা, ইরানী, বালিনা , তারেক, জাহিদ, হবি, জ্যোতি ও রিয়াদ। এদের বাড়ী নড়াইল, খুলনা, পিরোজপুর , নাটোর ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকায়।
বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান , গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় অবৈধ পথে ভারত থেকে বেশকিছু নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করে যশোরের দিকে যাচ্ছে। এ ধরণের সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি বিজিবি’র ল্যান্স নায়েক আব্দুর রহমান সংগীয় ফোর্স নিয়ে গাতিপাড়া সীমান্তের আবু শ্যামের মোড়ের পাকা রাস্তার উপর অভিযান চালায়। এসময় নারী-পুরুষ ৩ শিশুসহ ১৮ জন অবৈধ অনুপ্রবেশকারীকে আটক করা হয়।

৪৯’বিজিবি ব্যাটালিয়ন কমান্ডিং অফিসার আরিফুল হক অবৈধভাবে ভারত থেকে আসার সময় ৩ শিশুসহ ১৮ নারী-পুরুষকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here