যশোর শহরের বচকর এলাকায় সংঘবদ্ধ চোর চক্র , শ্রমিকেরা অতিষ্ট

0
556

বিশেষ প্রতিনিধি : যশোর মুড়োলী মোড়ের অদূরে শহরের বকচর এলাকার করিম ফিলিং ষ্টেশনের পাশে খান মটরের কাছে প্রকাশ্যে একটি ট্রাকের যন্ত্রাংশ চুরি হয়ে গেছে। ইতিপূর্বে একই স্থান থেকে বিভিন্ন ট্রাক থেকে
তেল ও যন্ত্রাংশ চুরির ঘটনা ঘটছে। প্রকাশ্য দিবালোকে স্থানীয় একটি চোর চক্র এই চুরির সাথে জড়িত বলে ট্রাক শ্রমিকেরা দাবি করেছেন।
যশোর শহরের বড় বাজার এলাকার ভাড়াটিয়া স্বপন নামে এক ব্যক্তি জানান,তাদের একটি ট্রাক তার বড় ভাই পরিচালনা করেন। তিনি উক্ত ট্রাকে হেলপারের দায়িত্ব পালন করেন। বুধবার রাতে তারা দুই ভাই তাদের ট্রাকটি উক্ত স্থানে রেখে বাড়িতে চলে আসে। সকাল বেলায় উক্ত ট্রাকের কাছে পৌছে দেখেন ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ ট্রাকের মধ্যে নাই। সংঘবদ্ধ চোরেরা চুরি করে সটকে পড়ে। স্বপন আরো জানান, কয়েক মাস পূর্বে উক্ত স্থান হতে তাদের ট্রাক হতে ২শ’ লিটার তেল চোরেরা চুরি করে সটকে পড়ে। স্থানীয় সূত্রগুলো আরো জানান,করিম ফিলিং ষ্টেশনের পাশে উক্ত এলাকায় একটি সংঘবদ্ধ চক্র নেশার আসর বসায়। তারা প্রতিদিন সন্ধ্যারপর উক্ত এলাকায় গাঁজা,ইয়াবা সেবনের আসর বসায়। নেশা করার জন্য উক্ত চক্রটি সেখানে রাখা বিভিন্ন ট্রাক,বাসসহ যানবাহন হতে তেলসহ নানা মালামাল চুরি করে। এ ব্যাপারে ট্রাক শ্রমিকেরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here