যশোর শহরে দূর্বৃত্তদের গুলিতে যুবক গুলিবিদ্ধ

0
396

 

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের রেলগেট পশ্চিম পাড়ার বিল্লাল হোসেনের ছেলে সাইদুল ইসলাম(২৮) দূর্বৃত্তদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ অবস্হায় গুরুতর আহত হয়ে শনিবার রাত সাড়ে ১০টার দিকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। আহত সাইদুল একজন যুবলীগ কর্মী ও ভাঙ্গাড়ী ব্যবসায়ী।

হাসপাতালে ভূক্তভোগি সহ মামাতো বোন রেখা খাতুন জানান, সাইদুল শনিবার রাত ১০টার দিকে শহরের এমএম কলেজের দক্ষিণ গেটের সামনে দিয়ে পায়ে হেটে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কলেজের গেটের সামনে আলিমের চায়ের দোকানের কাছে পৌঁছুলে একটি কালো পালছার যোগে তিনজন সন্ত্রাসী পিছন থেকে তাকে গুলি করে পালিয়ে যায়। এসময় পথচারি এক রিকসা চালক তাকে উদ্ধার করে ওই রাতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। এতে এক রাউন্ড গুলি সাইদুলের বাম হাতের কব্জিতে বিদ্ধ হয়। হাসপাতালে সাইদুল দাবি করেন, চালক হেলমেট পরিহিত ছিল সেকারনে তাকে চিনতে পারে নাই। সাথে ছিল রেলগেট এলাকার কলাবাগানের ফায়েকের ছেলে সাগর ও রমজান। ওই গুলি ছোড়া যুবকদের সঙ্গে তার কী নিয়ে বিরোধ তা তিনি জানাননি।

হাসপাতালের জরুরি বিভাগে ডাক্তার ওয়াহেদুজ্জামান আজাদ  বলেন, , সাইদুলের হাতের কব্জিতে এক রাউন্ড গুলি রয়েছে। এক্স-রে করতে বল হয়েছে। অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করতে হবে।

কোতয়ালী থানার পরিদর্শক তোফায়েল আহমেদ  বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলিবর্ষণকারী দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here