যশোর শার্শায় পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্র ও তার মাকে মারপিট করার অভিযোগ

0
264

বিশেষ প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার শ্যামলগাছী গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত দূবৃর্ত্তরা। এসময় তার মাকে মারপিট করে দুই হাত ভেঙ্গে দিয়েছে। মা ছেলেকে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ডাক্তার তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেছেন। আহতরা হলো, শ্যামলাগাছী গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে যশোর সরকারি এম এম কলেজের ছাত্র শাহরিয়ার তানজির (২০) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৪৯)।
আহত তানজির জানান, তাদের পূর্বপুরুষের ৫ বিঘার একটি পুকুর আছে। সেই পুকুরটি তার পিতার কাছে চাচা লিয়াকত আলী ও জিন্নাত আলী বিক্রি করে। সেই থেকে তারা ওই পুকুর ভোগদখল করে আসছিল। মাঝে মধ্যে তার চাচারা ও চাচত ভাইয়েরা ওই পুকুর থেকে মাছ ধরে।
রোববার সকালে সে পুকুরে মাছ মারতে যায়। এসময় চাচা লিয়াকত আলী, জিন্নাত আলী ও চাচাত ভাই রাজু, তরিকুল, সাকিবসহ অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে তাকে মারপিট করতে থাকে। এসময় তার মা শাহনাজ বেগম ঠেকাতে গেলে তার দুই হাত ভেঙ্গে দেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়। তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। তার মার অবস্থা আশংকাজনক হলে ডাক্তার আশরাফুল তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সোমবার দুপুরে শাহনাজ বেগমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত শার্শা থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।