যশোর সদরের নতুন বাজার স্থাপন নিয়ে তিন গ্রাম বাসীদের মধ্যে উত্তেজনা চরমে

0
257

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার জোড়াদাহ ও হৈবতপুর গ্রামের মাদ্রাসা মাঠে নতুন বাজার তৈরি করা নিয়ে তিন গ্রামের মধ্যে হামলা ও ভাংচুর ও লুটপাটের ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ ঘটনায় এক পক্ষের থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে, যশোর সদর উপজেলার কিসমত, হৈবতপুর ও জোড়াদাহের একমাত্র বাজার কিসমত গ্রামে অবস্থিত। এর মধ্যে হৈবতপুর ও জোহাদাহের লোকজন মাদ্রাসা মাঠে নতুন বাজার স্থাপন করে সেখানে সবায় যাতায়াত করে। আর এতে ক্ষিপ্ত হয় কিসমত গ্রামের লোকজন।
হৈবৎপুর গ্রামের শহিদুল ইসলাম রবিবার ইফতারের পর পুরাতন বাজারে গেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাওছার আলী, মশিয়ার রহমান, ফসিয়ার রহমান, ইছাহাক হোসেন, বাহা উদ্দিন, হাসিয়ার রহমান, হাবিবুর রহমান, শামসুর রহমান, শহিদুল ইসলাম. রনক আরী, আ. আজিজ, মুকুল হোসেন, আ. ওয়াদুদসহ ১৯-২০জন হৈবতপুর ও জোড়াদাহ গ্রামের লোকজন ওপর হামলা চালায়। এসময় তারা পাল্টা হামলা চালায়। অভিযুক্তরা প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।
এতে উভয় পক্ষের মধ্যে ৬জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে ৪জন চলে যায়। আহত সাজ্জাদ ও শামীম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here