যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় নাগরিক অধিকার আন্দোলন ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

0
395

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার বসুন্দিয়া অঞ্চলে নাগরিক অধিকার আন্দোলন ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন উপলক্ষে গতকাল বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় প্রধান অতিথি ছিলেন নাগরিক অধিকার আন্দোলন কমিটির জেলা আহবায়ক মাস্টার নূর জালাল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের জেলা সদস্য আহসান উল্লাহ ময়না।
এ সভায় সিরাজুল ইসলামকে আহবায়ক, শ্রমিকনেতা আব্দুর রাজ্জাককে যুগ্ম-আহবায়ক করা হয়। কমিটিতে সদস্য করা হয় মাস্টার আবু শামা, শাহিন বিশ্বাস, আব্দুল গফফার শেখ, আব্দুল জব্বার, শহিদুল ইসলাম, আলী হাবিব, মাস্টার খিরোদ চন্দ্র বিশ্বাস, অপূর্ব দাস, কামাল হোসেন মজুমদার, মাওলানা নেছার আলী, আব্দুর রশিদ, মানষ কান্ত বিশ্বাস ও মনিরুল ইসলামকে। এ মির্টিং থেকে ভৈরব নদী খনন ও মহাসড়ক পুনঃনিমার্ণ সহ ২৪ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।
যশোর আব্দুর রাজ্জাক কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
স্টাফ রিপোর্টার, যশোর
যশোর ডাঃ আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে তিনদিন ব্যাপি ১৯তম আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। আজ সোমবার কলেজ মাঠে জেলা প্রশাসক আব্দুল আওয়াল প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।
কলেজের অধ্যক্ষ জে এম ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতলেব বাবু, আনিসুর রহমান ও ক্রীড়া ব্যক্তিত্ব আজিজুল হক জিল্লু।
উদ্বোধনী দিনে দৌড়, লাফ, বাঙ লাফ, গোলক নিক্ষেপ প্রতিযোগিতা হয়।
যশোর ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা
স্টাফ রিপোর্টার, যশোর
‘নিরাপদ সড়ক, নিরাপদ ভ্রমণ, উন্নত জীবন’ এ স্লোগানকে সামনে নিয়ে যশোর ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা বের হয়েছে। আজ রবিবার শহরের ট্রাফিক অফিস থেকে এ শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন পুলিশসুপার মঈনুল হক। এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর মটর অ্যাসোসিয়েশনের সভাপতি আলমগীর সিদ্দিকী আলম, ট্রাফিক ওসি সাখাওয়াত হোসেন সহ ট্রাফিক পুলিশ কর্মকর্তাবৃন্দ। শোভাযাত্রা দড়াটানা মণিহার সহ বিভিন্ন প্রদর্শন হয়।
যশোর রামকৃষ্ণ আশ্রম ও মিশনে স্বামী বিবেকানন্দের ১৫৭ তম জন্মতিথি উৎসব উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার, যশোর
যশোর রামকৃষ্ণ আশ্রম ও মিশনে স্বামী বিবেকানন্দের ১৫৭ তম জন্মতিথি উৎসব উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল আশ্রম কার্যালয়ে এ আলোচনা হয়। আলোচনার বিষয় ছিল স্বামী বিবেকানন্দের জীবন ও আর্দশ।
এতে প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল। সম্মানিত অতিথি ছিলেন কোলকাতার মাসিক উদ্বোধনের সম্পাদক স্বামী চৈতন্যানন্দজী মহারাজ। বিশেষ অতিথি ছিলেন রাজলক্ষী শিক্ষা ও স্বাস্থ ফাউন্ডেশনের সভাপতি সুকুমার মৃধা। যশোর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞানপ্রকাশানন্দের সভাপতিত্বে আলোচক ছিলেন রামকৃষ্ণ আশ্রম ও মিশনের সাবেক সাধারণ সম্পাদক দিলীপ কুমার বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here