যশোর-২ আসনে নৌকার মনোনয়ন নিয়ে অভ্যর্থনা,অন্যদিকে বঞ্চিত প্রার্থীর প্রতিবাদ

0
414

বিশেষ প্রতিনিধি : সংসদীয় আসন ৮৬ যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে নৌকা প্রতীক প্রাপ্তির ঘটনায় দলীয় নেতাকর্মীরা একদিকে উচ্ছ্বাস প্রকাশ করলেও অপরদিকে প্রতিবাদ জানিয়েছে।
মঙ্গলবার সকাল ৯টায় যশোর-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডাক্তার নাছির উদ্দিন ঢাকা থেকে যশোর বিমানবন্দরে পৌঁছায়। এসময় তার সমর্থক এবং এই আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবের সমর্থকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। একইসাথে নতুন প্রার্থীর হাতে নৌকা তুলে দিয়ে তার প্রতি সমর্থন প্রকাশ করেন। এসময় মেজর জেনারেল (অব.) ডাক্তার নাছির উদ্দিন দলের সবাইকে নিয়ে সমন্বয় করে আগামী নির্বাচনে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
অপরদিকে, গতবারের সংসদ সদস্য, এবার মনোনয়ন বঞ্চিত এ্যাডভোকেট মনিরুল ইসলাম মনিরের সমর্থকরা প্রতিবাদে মানববন্ধন করেছেন। সকাল ১০টায় ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি মুসা মাহমুদের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মুসা মাহমুদ বলেন, অপরিচিতদের দিতে চান না তৃণমূলের কর্মীরা। তাই তিনি মনোনয়ন পুনর্বিবেচনার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here